ক্রিকেটারের সঙ্গে প্রেম নিয়ে কি বললেন উর্বশী? 

সংগৃহীত ছবি

ক্রিকেটারের সঙ্গে প্রেম নিয়ে কি বললেন উর্বশী? 

অনলাইন ডেস্ক

এক সময় ঋষভ পন্থ এবং উর্বশী রাউতেলার প্রেমের গুঞ্জন বেশ চাউর হয়েছিল। কিন্তু মুখে কুলুপ এটেছিলেন দুইজনেই, কেউই তখন মুখ খোলেননি। এর মাঝেই ঋষভ দুর্ঘটনায় পড়েন। প্রায় দেড় বছর শয্যাশায়ী ছিলেন ভারতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক।

এরপর শুরু হয় এই দুই তারকার বাগযুদ্ধ। মুখে নাম না নিয়ে একে অপরকে আক্রমণ করতে শুরু করেন তারা। এ বার ঋষভের সঙ্গে তার প্রেমের প্রসঙ্গে কথা বললেন অভিনেত্রী।

কয়েক বছর আগে পন্থ এবং উর্বশীকে প্রায়ই একসঙ্গে দেখা যেত।

তবে তাদের বাগযুদ্ধের শুরুটা হয় যখন উর্বশী জানান, 'আর' নামের এক ব্যক্তি তার সঙ্গে দেখা করার জন্য হোটেলের ঘরের সামনে অপেক্ষা করছিলেন। উর্বশী তার কথা ভুলে গিয়ে ঘুমিয়ে পড়েন। পরে সেই ব্যক্তি মুম্বাই গিয়ে উর্বশীর সঙ্গে দেখা করেন। নাম না নিলেও সমাজমাধ্যমে ঋষভ পন্থকে সেই ব্যক্তি ভেবে নিয়ে আলোচনা শুরু হয়।  

চুপ থাকেননি পন্থও। তিনি ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেছিলেন। পরে অবশ্য সেই স্টোরি ডিলিটও করে দেন তিনি। পন্থ লিখেছিলেন, ‘জনপ্রিয়তা পাওয়ার জন্য মানুষ সাক্ষাৎকার দিতে গিয়ে কত মিথ্যা কথা বলে। দেখে অবাক লাগে। নাম এবং খ্যাতি পাওয়ার জন্য মানুষ কত তৃষ্ণার্ত। ঈশ্বর ওদের মঙ্গল করুক। আমার পিছন ছেড়ে দাও বোন। মিথ্যা বলারও একটা সীমা থাকে। ’ 

এরপর পেরিয়ে গেছে বেশ কয়েক বছর। সুস্থ হয়ে মাঠে ফিরেছেন ক্রিকেট তারকা। এ বার তাদের সম্পর্কের গুঞ্জন নস্যাৎ করে উর্বশী বলেন, ‘‘আমাকে ও ঋষভকে নিয়ে যে গুঞ্জন ছড়িয়েছে তা রটনা। যদিও আমি আমার ব্যক্তিগত জীবন প্রকাশ্যে আনতে চাই না। এই মুহূর্তে আমার লক্ষ্য শুধুই কাজের দিকে। " 

news24bd.tv/এসএম