ঝিনাইদহে পিতা-পুত্রসহ ৪ জনকে কুপিয়ে জখম

ঝিনাইদহে পিতা-পুত্রসহ ৪ জনকে কুপিয়ে জখম

ঝিনাইদহ প্রতিনিধি

বিয়ে কেন্দ্রিক ঘটনাকে কেন্দ্র করে ঝিনাইদহে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে পিতা-পুত্রসহ ৪ জনকে মারাত্মকভাবে  আহত করেছে দুর্বৃত্তরা। রোববার (২২ সেপ্টেম্বর) বিকাল ২টার দিকে সদর উপজেলার বাড়ী বাথান দেওয়ান বাজার ও বাবলাতলা ছোট ব্রিজ নামকস্থানে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন সদর উপজেলার বাড়ীবাথান গ্রামের দুবাই প্রবাসী মামুন মুন্সি (৪২) ও তার ছেলে যশোর এমএম কলেজের শিক্ষার্থী সিফাত মুন্সি (২১) একই গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মনিরুল মণ্ডল (৪০) এবং ভবানীপুর গ্রামের মজিদ সাহার ছেলে বাদশা সাহা (৩০)। আহত বাদশা ঝিনাইদহ সরকারি কেসি কলেজ থেকে মাস্টার্স পাস করে একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত রয়েছেন।

জানা গেছে,রোববার দুপুর ২টার দিকে মোবাইল কেনার জন্য ভবানীপুর গ্রাম থেকে বাদশা মোটরসাইকেল যোগে ঝিনাইদহ শহরে আসছিলেন। পথিমধ্যে আবাসন পল্লীর বাবলাতলা ছোট ব্রিজের কাছে এসে পৌঁছালে আরও দুইটি মোটরসাইকেলে দুই সন্ত্রাসী তাকে গতিরোধ করে। দ্রুতগামী মোটরসাইকেলে থাকা অবস্থায় লোহার বড় দিয়ে তার মাথায় আঘাত করে। সে সময় রাস্তার উপর পড়ে গেলে তারা ধারালো অস্ত্র দিয়ে ঘাড়, নাক, হাতসহ শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে মারাত্মক জখম করে ফেলে রেখে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় আশংকাজনক অবস্থায় তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

এর আগে বিয়ে কেন্দ্রিক ঘটনাকে কেন্দ্র করে দুর্বৃত্তদের সাথে বাড়ীবাথান দেওয়ান বাজারের লোকজনদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পিতা-পুত্র ও দোকানদারসহ ৩জনকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে। তাদেরকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  
এ তথ্য নিশ্চিত করেছেন ঝিনাইদহ সদর থানার ওসি শাহীন উদ্দিন।

news24bd.tv/JP

এই রকম আরও টপিক