কুতুবদিয়ায় কোস্টগার্ডের অভিযানে বিপুল দেশীয় অস্ত্রসহ আটক ২

কুতুবদিয়ায় কোস্টগার্ডের অভিযানে বিপুল দেশীয় অস্ত্রসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক

কুতুবদিয়ায় অভিযান চালিয়ে একটি পিস্তল, দুটি প্যারাস্যুট রকেট হ্যান্ডফ্লেয়ার ও বিপুল দেশীয় অস্ত্রসহ দুজনকে আটক করেছে কোস্টগার্ড। আজ মঙ্গলবার (২৩ সেপ্টেম্বর) সকালে কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মো. সিয়াম-উল-হক এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় কুতুবদিয়া উপজেলাধীন উত্তর ধুরং ইউনিয়নয়ের ৬নং ওয়ার্ডের বাঁকখালি বাইঙ্গাকাটা এলাকার সাবেক চেয়ারম্যান মো. সিরাজুদ্দৌলাহর বাড়িতে অবৈধ অস্ত্র রয়েছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সোমবার রাত ২টা থেকে ৪টা ১০ মিনিট পর্যন্ত বিসিজিএস কুতুবদিয়া এবং বিসিজি স্টেশন কুতুবদিয়ার একটি চৌকস দল কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলাধীন উত্তর ধুরং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাঁকখালি বাইঙ্গাকাটা এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন সাবেক চেয়ারম্যানের বাড়ির লাকড়ি ঘরে তল্লাশি চালিয়ে একটি পিস্তল, দুটি প্যারাস্যুট রকেট হ্যান্ডফ্লেয়ার, একটি চাপাতি, দুটি চাকু, একটি চাইনিজ কুড়াল, একটি দেশীয় কুড়াল, ছয়টি দা, তিনটি শাবল, তিনটি মোবাইল সেট ও বিপুল পরিমাণ স্বাক্ষরকৃত ব্ল্যাঙ্ক স্ট্যাম্পসহ সাবেক চেয়ারম্যান মো. সিরাজুদ্দৌলাহ (৫৬) ও তার প্রধান সহযোগী মো. কায়সারকে (৪৮) কোস্টগার্ড আটক করে।

তিনি আরও বলেন, আটক ব্যক্তিদের ও জব্দ করা মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থাগ্রহণ করে কুতুবদিয়া থানায় হস্তান্তর করা হয়।

news24bd.tv/SHS