কুমিল্লায় যোগ দিলেন শোয়েব মালিক, হাসান আলী ও ফখর জামান

ফাইল ছবি

কুমিল্লায় যোগ দিলেন শোয়েব মালিক, হাসান আলী ও ফখর জামান

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আজ শনিবার সন্ধ্যায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হচ্ছে রংপুর। আর এ ম্যাচটিতে যেন তারকা ক্রিকেটারদের ছড়াছড়ি। একদিকে রংপুরের জার্সি গায়ে মাঠে নামবেন টি-টোয়েন্টির টর্নেডো ক্রিস গেইল ও ব্রেন্ডন ম্যাককালাম। অন্যদিকে তাদের মোকাবেলা করতে কুমিল্লা নিয়ে এসেছেন শোয়েব মালিক, হাসান আলী ও ফখর জামানকে।

এক কারণেই আজকের ম্যাচটি গ্যালারিতে ক্রিকেটপ্রেমীদের যে উত্তেজনায় ভাসাবে তাতে কোন সন্দেহ নেই।

কাগজে-কলমে বিপিএলে এবারের আসরের সবচেয়ে শক্তিশালী দল রংপুর রাইডার্স। তবে পূর্ণাঙ্গ দল নিয়ে মাঠে না নামায় তিন ম্যাচ খেলে একটি জয় নিয়ে পয়েন্ট টেবিলের নিচের দিকে আছে রংপুর। সেখান থেকে ঘুরে দাঁড়াতে আজ রংপুরের জার্সি গায়ে মাঠে নামবেন টি-টোয়েন্টির সবচেয়ে স্পেশালিস্ট দুই ওপেনার ব্রেন্ডন ম্যাককালাম ও ক্রিস গেইল।

অন্যদিকে গেইল-ম্যাককালামদের সঙ্গে লড়তে কুমিল্লার সঙ্গে আজই যোগ দিয়েছেন তিন ক্রিকেটার শোয়েব মালিক, হাসান আলী ও ফখর জামান।

আগের তিন ম্যাচের দুটিতে হারলেও রংপুরের শক্তি বাড়িয়েছে ম্যাককালাম ও গেইল যোগ দিয়ে। এই দুই চার-ছক্কার রাজার ঝড়ো ব্যাটিংয়ে আজ জমে উঠবে কুমিল্লা-রংপুর ম্যাচটি- এমন আশাই ক্রিকেট ভক্তদের।

নতুন তিন বিদেশি ক্রিকেটারকে পেলেও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিদেশি ক্রিকেটার মোহাম্মদ নবী ও রশিদ খান দল ছাড়ছেন আজ। ৪ ম্যাচে ৩ জয় ও ১ পরাজয় নিয়ে পয়েন্ট টেবিলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অবস্থান এখন চতুর্থ স্থানে।  

সম্পর্কিত খবর