রাজবাড়ীতে চোর সন্দেহে গণপিটুনিতে নিহত, গ্রেপ্তার ১ 

রাজবাড়ীতে চোর সন্দেহে গণপিটুনিতে নিহত, গ্রেপ্তার ১ 

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর কালুখালীতে চোর সন্দেহে গণপিটুনিতে মো. নাজমুল মোল্লা নিহতের ঘটনায় সালাম দড়ি নামে এক ব্যক্তিকে গ্রেপ্তর করেছে পুলিশ।  

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয় বলে জানান কালুখালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জাহেদুর রহমান।

এর আগে গত সোমবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় রতনদিয়া বাজার থেকে আসামি সালাম দড়িকে গ্রেপ্তর করা হয়।

তিনি কালুখালী উপজেলার  হরিনবাড়ীয়া গ্রামের আমজাদ দড়ির পুত্র।

কালুখালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জাহেদুর রহমান বলেন,পুলিশ ঘটনার সময় কার ভিডিও ফুটেজ ও প্রত্যক্ষদর্শীদের বর্ণনা শুনে আসামিদের শনাক্তকরণের কাজ শুরু করেছে। সালাম দড়ি হত্যার সাথে জড়িত থাকায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। হত্যার সাথে জড়িত সবাইকে খুব দ্রুত আমরা গ্রেপ্তার করব।

উল্লেখ্য, গত শুক্রবার (২০ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩ টার দিকে বৈদ্যুতিক ট্রান্সমিটার চুরি করে পালানোর সময় স্থানীয়রা আটক করে।

সেই সময় থেকে সকাল ৯ টা অব্দি গণপিটুনি দিয়ে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে যায়। বেলা ১২ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় নাজমুল মোল্লার মৃত্যু হয়। এদিন শনিবার (২১ সেপ্টেম্বর) তার স্ত্রী আন্না বেগম বাদী হয়ে অজ্ঞাত ৯০/১০০ জনের বিরুদ্ধে এজাহার দায়ের করে।  

পুলিশের তথ্য মতে নিহত মো. নাজমুল মোল্লার নামে ফরিদপুর জেলার বিভিন্ন থানায় ১০টি ও রাজবাড়ীর বালিয়াকান্দি থানায় ১ টি চুরির মামলা রয়েছে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক