'শেখ হাসিনা বাংলাদেশকে একটি অনুগত রাষ্ট্র করার চক্রান্ত করেছিল'

ড.শফিকুল ইসলাম মাসুদ

'শেখ হাসিনা বাংলাদেশকে একটি অনুগত রাষ্ট্র করার চক্রান্ত করেছিল'

পটুয়াখালী প্রতিনিধি

শেখ হাসিনার মনে স্বাদ জেগেছিল মূখ্য মন্ত্রী হওয়ার। তাই সেদিন পিলখানায় সৎ ও দেশ প্রেমিক সেনা কর্মকর্তাদের হত্যার মাধ্যমে বাংলাদেশকে একটি অনুগত রাষ্ট্র করার চক্রান্ত করা হয়েছিল। এমন মন্তব্য করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ও কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ড.শফিকুল ইসলাম মাসুদ।

বুধবার (২৫ সেপ্টেম্বর) কুয়াকাটা হোটেল পর্যটন মাঠে কলাপাড়া দক্ষিণ জামায়াত আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

এসময় তিনি বলেন, মেধা ধ্বংসের কাজ শুরু করেছিল শেখ হাসিনা।  ২০১০ সালের ২৫ ও ২৬ ফেব্রুয়ারী সেনাবাহিনীর মেধাবী কর্মকর্তাদের হত্যার মাধ্যমে সেদিন মেধা এবং সততার কবর রচনা করে অসৎ ও মেধাহীন একটি রাষ্ট্র করার স্বপ্ন তৈরী করেছিল। সেদিন শুধু ৫৭ জন সেনা অফিসারকে হত্যা করে নাই,  বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্বকে হত্যা করা হয়েছিল। সেদিন বাংলাদেশকে একটি অনুগত রাষ্ট্র করার চক্রান্ত করা হয়েছিল।

শেখ হাসিনার মনে স্বাদ জেগেছিল মূখ্য মন্ত্রী হওয়ার।

তিনি আরও বলেন, ২০১০ সালে এক কালো অন্ধকার ইতিহাস তৈরী করার অংশ হিসেবে জামায়াত ইসলামের সৎ, দক্ষ ও দেশ প্রেমিক দুই মন্ত্রী ও বিশ্ববরেণ্য আলেম আল্লামা দেলোয়ার হোসেন সাইদিসহ ৫ জনকে একদিনে গ্রেফতার করে সেদিন আরেকটা চক্রান্ত করেছিল, মেধার কবর রচনা করে, সততা দক্ষতার কবর রচনা করে, দেশ প্রেমিকের করব রচনা করে একটা অঙ্গ রাজ্য এবং প্রতিবেশী একটা রাষ্ট্রের অনুগত বাংলাদেশ তৈরীর জন্য সেদিন আমাদের নেতৃবৃন্দকে গ্রেফতার করা হয়েছিল।

অনুষ্ঠানে জামায়াতের কুয়াকাটা পৌরসভা আমীর মাওলানা মইনুল ইসলাম মান্নানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জামায়াতের আমীর অধ্যাপক শাহ আলম, বরিশাল মহানগরী ছাত্রশিবিরের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য আব্দুল্লাহ আল নাহিয়ান, জেলা জামায়াতের নায়েবে আমীর অধ্যক্ষ আব্দুস সালাম, এডভোকেট নাজমুল আলম, জেলা জামায়াতের সেক্রেটারি অধ্যাপক এবিএম সাইফুল্লাহ।

news24bd.tv/JP