স্কুলছাত্রীকে ধর্ষণ করে পালাল প্রেমিক

ধর্ষণ

স্কুলছাত্রীকে ধর্ষণ করে পালাল প্রেমিক

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে প্রেমের ফাঁদে ফেলে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ওই স্কুল ছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই ছাত্রী ও তার পরিবার জানান, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার হামিদপুর এলাকার লিটন মিয়ার ছেলে রিফাতের এর বসবাস শহরের কাগমারায় মামার বাড়িতে। এ সুযোগে রিফাতের যাতায়াত চলে ওই স্কুলছাত্রীর বসবাসরত বাসচান্দা এলাকায়।

এক পর্যায়ে ওই ছাত্রীর মোবাইল ফোন নম্বর সংগ্রহ করাসহ উত্ত্যক্ত করতে থাকে রিফাত। এরই মধ্যে তাদের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। গত ২৫ ফেব্রুয়ারি সোমবার দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে ওই ছাত্রীকে রিফাত কৌশলে তার কাগমারার মামার বাড়িতে নিয়ে ধর্ষণ করে। এ সময় স্কুলছাত্রী রক্তাক্ত ও জ্ঞান হারিয়ে ফেললে রিফাত পালিয়ে যায়।
স্কুল ছুটির পরও বাড়িতে না আসায় অনেক খোঁজাখুঁজির পরে ওই ছাত্রীর সন্ধান পান তার মা।

পরে রক্তাক্ত অবস্থায় মেয়েকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেন তিনি। এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে রিফাতকে প্রধান আসামি করাসহ দুজনের নামে টাঙ্গাইল সদর মডেল থানায় মামলা দায়ের করেন। তবে এখনও আসামি গ্রেপ্তার না হওয়ায় হতাশ তারা।

২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা.নারায়ন চন্দ্র সাহা জানান, হাসপাতালে ভর্তি ওই ছাত্রীর শারীরিক পরীক্ষা করানো হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। বর্তমানে মেয়েটি আশঙ্কামুক্ত বলেও জানান তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান জানান, এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় জড়িত আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর