চাকরির প্রলোভনে গৃহবধূকে ধর্ষণ করল চার বখাটে

৮ দিন ধরে ধর্ষণ করল ৪ বখাটে

চাকরির প্রলোভনে গৃহবধূকে ধর্ষণ করল চার বখাটে

নাটোর প্রতিনিধি

চাকরির প্রলোভনে গৃহবধূকে আট দিন ধরে একটি রিসোর্টে আটকে রেখে ধর্ষণ করেছে চার বখাটে। নাটোরের বড়াইগ্রাম উপজেলার এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। ওই গৃহবধূর ভগ্নিপতি এ অভিযোগ দায়ের করেন।

এর আগে গৃহবধূর সন্ধান না পেয়ে তার স্বামী বখাটে মাসুদের নাম উল্লেখ করে বড়াইগ্রাম থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

জানা যায়, গত ১৮ই ফেব্রুয়ারি মাঝগ্রাম হাদিস মোড় এলাকার মালেক হোসেনের ছেলে মাসুদ রানা ওই গৃহবধূকে ঈশ্বরদী সরকারি ইক্ষু খামারে চাকরি দেওয়ার কথা বলে নিয়ে যায়। পরে মাসুদ তাকে ইন্টারভিউ দেওয়ার জন্য ঈশ্বরদীর পাকশী এলাকার মঞ্জুয়ার রিসোর্টে নেয়। সেখানে একটি কক্ষে আট দিন ধরে আটকে রেখে আরো তিন বন্ধু মিলে তাকে ধর্ষণ করে। এক পর্যায়ে ওই গৃহবধূ সুযোগ পেয়ে কৌশলে রিসোর্ট থেকে পালিয়ে একই এলাকার এমএস কলোনীর একটি বাড়িতে গিয়ে আশ্রয় নেয়।

পরে ওই বাড়ির লোকজনের সহায়তায় তিনি চিকিৎসা শেষে নিজ বাড়িতে ফিরে আসেন। তবে নির্যাতিতা গৃহবধূ তার প্রতিবেশী মাসুদ রানার নাম বলতে পারলেও অন্যদের চিনতে না পারায় তাদের পরিচয় জানাতে পারেননি।

পাকশী এমএস কলোনীর খানকা শরিফ পাড়া এলাকায় ওই গৃহবধূকে আশ্রয় দেওয়া ফাতেমা বেগমের কাছে জানতে চাইলে তিনি বিষয়টির সত্যতা স্বীকার করেছেন।

এদিকে, অভিযুক্ত মাসুদের বাবা ও ভাইসহ কিছু গ্রাম্য প্রধানেরা ঘটনাটি ধামাচাপা দিতে ওই গৃহবধূ ও তার স্বজনদের ক্রমাগত হুমকি দিচ্ছে বলে তার বড় বোন জানিয়েছেন।

এ ব্যাপারে অভিযুক্ত ধর্ষক মাসুদের কাছে জানতে চাইলে তিনি ভুল করেছেন স্বীকার করে সংবাদ প্রকাশ না করতে সাংবাদিকদের অনুরোধ করেন।

শনিবার বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক শামসুল ইসলাম লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।  

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর