জয়পুরহাটে বাস উল্টে আটজন নিহত

প্রতীকী ছবি

জয়পুরহাটে বাস উল্টে আটজন নিহত

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

জয়পুরহাটের সদর উপজেলার বািনিয়াপাড়া এলাকায় বাস উল্টে খাদে পড়ে আটজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ২০ জন। তাদের মধ্যে তিন শিশু ও পাঁচ নারী রয়েছেন। আজ শুক্রবার দুপুর পৌনে দুইটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

 

জয়পুরহাট সদর থানার ওসি সিরাজুল ইসলাম বিষয়টি নিউজ টোয়েন্টিফোর অনলাইনকে নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, আজ শুক্রবার দুপুরে উপজেলার বানিয়াপাড়া এলাকার জয়পুরহাট-বগুড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে খাদে পড়ে হতাহতের এ ঘটনা ঘটে।

ওসি সিরাজ জানান, জয়পুরহাট থেকে বগুড়া যাওয়ার পথে যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হরিয়ে রাস্তার পাশে একটি খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই আটজনের মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, এমপি পরিবহনের বাসটি বগুড়া যাওয়ার পথে জয়পুরহাট-বগুড়া সড়কের বানিয়াপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই পাঁচ নারী ও তিন শিশু নিহত হয়।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক হাসপাতালে ভর্তি করায়। আহতদের মধ্যে আটজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়েছে।

এ প্রতিবেদন লেখার সময় উদ্ধার অভিযান চলছিল। নিহতদের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম ও পরিচয় জানা যায়নি। এ ঘটনার চালক ও চালকের সহকারীর খোঁজ পাওয়া যায়নি।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)