ফেরদৌস-মমতাকে নিয়ে যা বললেন মোদী

নরেন্দ্র মোদি-ফেরদৌস

ফেরদৌস-মমতাকে নিয়ে যা বললেন মোদী

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেসের হয়ে চলমান লোকসভা নির্বাচনের প্রচারণা করতে গিয়ে ব্যাপক সমালোচিত হয়েছেন এপার-ওপার বাংলার জনপ্রিয় নায়ক ফেরদৌস।

ভারেতের ক্ষমতাসীন দল বিজেপির সমালোচনায় ফিরে আসতে হয়েছে তাকে, শুধু তাই নয় ভারতে কালো তালিকাভুক্তও হয়েছেন।  

এদিকে নতুন খবর হলো ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও ফেরদৌসের সমালোচসা করলেন। শনিবার সকালে পশ্চিমবঙ্গের দক্ষিণ দিনাজপুরের এক নির্বাচনী জনসভায় তিনি ফেরদৌসের সমালোচনা করেন।

তিনি বলেন,‘তৃণমূলের অবস্থা যে কতটা খারাপ তা বিদেশিদের নিয়ে এসে নির্বাচনে প্রচার চালানোর ঘটনা থেকেই পরিস্কার হয়েছে। তারা বিদেশিদের ডেকে এনে প্রচার চালাচ্ছেন। ভারতের ইতিহাসে বিদেশিদের দিয়ে প্রচারের নজির ছিল না। এটাই প্রমাণ করে তৃণমূলের ভোটব্যাংকের জন্য মমতা যে কোনো কাজ করতে পারেন।

নরেন্দ্র মোদী মমতা ব্যানার্জিকে সমালোচনা করে বলেন, ‘দিদির স্বপ্নে স্পিড ব্রেকার পড়ে গেছে। বাংলার মানুষ এখন পরিবর্তন চায়। রাজ্যের উন্নয়ন নেই। যুবকরা চাকরি পাচ্ছেন না। এ সরকার থেকে মুক্তির জন্য এখন বিজেপিকে ভোট দিতে হবে। ’

পশ্চিমবঙ্গে তৃণমূলের জোয়ার বইছে উল্লেখ করে তিনি বলেন, ‘গোটা দেশ বলছে পশ্চিমবঙ্গে নতুন কিছু হতে চলেছে। বাংলায় বিজেপির সমর্থনের ঢেউ বইছে। কিন্তু এসব কথা শুনতে পাচ্ছেন না তিনি। বিজেপির জনসমর্থন দিদির ঘুম কেড়ে নিয়েছে। ’

সম্পর্কিত খবর