বিয়ে হয়নি দাবি করে নববধূকে ধর্ষণ

ধর্ষণ

বিয়ে হয়নি দাবি করে নববধূকে ধর্ষণ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

পটুয়াখালীর কলাপাড়ায় নববধূ ধর্ষণের ঘটনায় চারজনকে আসামি করে কলাপাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাত সাড়ে আটটায় কলাপাড়া উপজেলার বেতমোর গ্রামের এ ঘটনা ঘটে।

মামলার বাদী সুজন হাওলাদার জানান, বুধবার বরগুনা জেলার আমতলী থেকে কলপাড়ায় খালু শ্বশুর বশার খানের বাড়িতে নববধূকে নিয়ে বেড়াতে আসেন তিনি। সন্ধ্যায় স্থানীয় রুস্তুম ফকিরের ছেলে রফিকে নেতৃত্বে দেলোয়ারের ছেলে রাসেল, এছাহাক হাওলাদারের ছেলে খালেক এবং মন্নান গাজীর ছেলে জাফর ওই বাড়িতে ঢুকে ওই দম্পত্তির বিয়ে হয়নি এমন দাবি করে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে।

মারধর সহ পুলিশের হাতে তুলে দেওয়ার ভয়ভীতিও দেখায় তারা। এক পর্যায়ে নববধূর সঙ্গে কথা বলার অজুহাতে তার মুখ চেপে ধরে ঘরের পাশে মাঠের মধ্যে নিয়ে রফিক তাকে ধর্ষণ করে। এসময় নববধূ ও পরিবারের সদস্যদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে রফিক পালিয়ে যায়। স্বজনরা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে উল্লেখ করে কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)