দৌলতদিয়া-কুষ্টিয়া মহাসড়কে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪

প্রতীকী ছবি

দৌলতদিয়া-কুষ্টিয়া মহাসড়কে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রাজবাড়ীতে বাস-ট্রাকের সংঘর্ষে বাসের চার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ১০ যাত্রী গুরুতর আহত হয়েছেন। শনিবার (৪ মে) সকাল সাড়ে ৯টার দিকে দৌলতদিয়া-কুষ্টিয়া মহাসড়কের রাজবাড়ীর আহলাদীপুরের জামাই পাগল মাজার গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- সাতক্ষীরা জেলার পাটকেল ঘাট গ্রামের তৌহিদুর রহমানের স্ত্রী আসমা খাতুন ডলি (৩২), রওশন আলী (৫০) ও অজ্ঞাতপরিচয় আরও দুই পুরুষ।

আহতরা হলেন- রবিউল ইসলাম (২৬), আল আমিন (২৫), ইকবাল হোসেন (৩০), গোলাম মহিউদ্দিন খাজা (৫৫), আবুল হোসেন (৫৭) অজ্ঞাতপরিচয় আরও পাঁচজন। আহতরা রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন।

রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার আব্দুল হালিম জানান, সকালে দৌলতদিয়া থেকে যমুনাসেতুগামী সাতক্ষীরা জেলার গ্রিন বাংলা পরিবহনের যাত্রীবাহী একটি বাস রাজবাড়ীর আহলাদীপুরের জামাই পাগল মাজার গেটের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

এ সময় আহত হয় ১১জন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করেন।

রাজবাড়ী সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দীপক কুমার জানান, বাস দুর্ঘটনায় আহত ১১জনকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে আসমা খাতুন ডলি নামে এক নারী মারা যায়। বাকি ১০ জন হাসপাতালে চিকিৎসাধীন।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মরদেহগুলো জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে রাজবাড়ী জেলা প্রশাসক মো. শওকত আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশেক হাসান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাইদুজ্জামান খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

খবর পেয়ে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী রাজবাড়ী সদর হাসপাতালে আসেন। এ সময় তিনি আহতদের সু-চিকিৎসা দেওয়ার জন্য হাসপাতালের চিকিৎসকদের নির্দেশ দেন।

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর