প্রেমিকের সঙ্গে পালিয়ে যাবার অর্থের কারণে শিশু খুন

প্রেমিকের সঙ্গে পালিয়ে যাবার অর্থের কারণে শিশু খুন

নাটোর প্রতিনিধি

নাটোরের সিংড়ায় প্রেমিকের সঙ্গে পালিয়ে যাবার টাকার অভাবে নিজের মামাত বোন জুঁইকে হত্যা করেছে প্রেমিকা সুরজিনা খাতুন (১৯)। বাড়ির অদূরে একটি বিল হতে বৃহস্পতিবার সন্ধ্যায় লাশ উদ্ধার করা হয়।

জুঁইকে পানিতে চুবিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এ সময় তাঁর কানে থাকা স্বর্ণালঙ্কার ও নাকফুল নেয় সুরজিনা।

তবে এখনও কথিত প্রেমিকের পরিচয় জানা যায়নি।

নিহত জুঁই উপজেলার ছাতারদিঘী ইউনিয়নের রামনগর গ্রামের হারেজ আলীর কন্যা। সে পাচুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী।

এদিকে বৃহস্পতিবার বিকেলে পালিয়ে যাবার পথে সিংড়া বাসস্ট্যান্ড থেকে সুরজিনাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

শুক্রবার দুপুরে তাকে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।  

পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে রামনগর গ্রামে প্রতিবেশী এবং সম্পর্কে মামাত বোন জুঁইকে ভূলিয়ে বাকাই বিলে গোবর কুড়াতে নিয়ে যায় সারজিনা। দুপুরে জুঁই এর বাবা হারেজ তাঁর স্ত্রীকে জুঁই কোথায় বললে সে জানায় সারজিনার সাথে বের হয়ে গেছে। জুই এর মা সারজিনার বাড়িতে খোঁজ নিয়ে জানতে পারেন তারা কেউ বাড়িতে ফিরেনি।

পরে তারা বিভিন্ন স্থানে খোঁজ করতে থাকেন। এ সময় খবর পান সারজিনা ভ্যানে করে একা চলে যেতে দেখে স্থানীয়রা। পরে নিহতের বাবা সহ প্রতিবেশীরা বিলে খোঁজ করতে গিয়ে মেয়ের গামছা দেখতে পান। সেখানেই তাঁর লাশ খুঁজে পান স্বজনরা। এদিকে ঘটনা জানাজানি হলে সিংড়া বাসস্ট্যান্ড এলাকা হতে সুরজিনাকে আটক করা হয়।  

মামলার তদন্তকারী অফিসার এসআই পলাশ জানান, লাশ উদ্ধার করে নাটোর মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক ভাবে হত্যার কথা স্বীকার করেছে সুরজিনা। এতে প্রেমিকের সঙ্গে পালিয়ে যাবার অর্থের কারণে হত্যার কথা স্বীকার করেছে।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম ও ঘটনার সত্যতা স্বীকার জানান, দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর