সাতক্ষীরায় গৃহবধূর শরীরে এসিড নিক্ষেপ

এসিডে দগ্ধ মনিরা সুলতানা (২৪)

সাতক্ষীরায় গৃহবধূর শরীরে এসিড নিক্ষেপ

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় মনিরা সুলতানা নামের এক সন্তানের জননীকে এসিড মেরে ঝলসে দিয়েছে দৃর্বৃত্তরা। রোববার রাত নয়টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার আগরদাঁড়ি গ্রামে এ ঘটনা ঘটে। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে
ভর্তি করা হয়।

মনিরা সুলতানা (২৪) সাতক্ষীরা সদর উপজেলার আগরদাঁড়ি গ্রামের নূর মোহাম্মদের স্ত্রী।

সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন মনিরা সুলতানা জানান, কালেরডাঙি গ্রাম ছেড়ে ছয় বছর আগে তারা আগরদাঁড়ি পূর্বপাাড়ায় জমি কিনে বাড়ি করে বসবাস শুরু করেন। তারা বসবাসের পর থেকে প্রতিবেশি আব্দুল মজিদের স্ত্রী শাহানারা ও তার ছেলে মাসুদ তাদের উচ্ছেদ করার চেষ্টা করে।

রোববার সন্ধ্যায় স্বামী নুর মোহাম্মদ সৌদি আরব থেকে বাড়ি ফেরেন। খাওয়া শেষে তিনি ছাদে ঘুমাচ্ছিলেন।

রাত নয়টার দিকে মনিরা বাথরুমে গোসল করছিলেন। এ সময় পিছন দিক থেকে তার শরীরে এসিড ছুঁড়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে  স্বজনরা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

সাতক্ষীরা সদর হাসপাতালের সার্জারী কনসালট্যান্ট ডা. শরিফুল ইসলাম জানান, মনিরার পিঠ এসিড জাতীয় দাহ্য পদার্থে ঝলসে দেওয়া হয়েছে। তবে ফরহেনসিক পরীক্ষা ছাড়া কী ধরণের দাহ্য পদার্থ তা বলা যাবে না। তাকে ঢাকা এসিড সারভাইভাস ফাউন্ডেশনে ভর্তির জন্য সুপারিশ করা হয়েছে।

এ ব্যাপারে নির্মাণ শ্রমিক মাসুদের মা শাহানারা খাতুন জানান, তার ছেলেকে অহেতুক ফাঁসানো হচ্ছে। তারা এ ধরনের ঘটনার সঙ্গে জড়িত নন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, সোমবার সকাল ১১টা পর্যন্ত এ নিয়ে কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

(নিউজ টোয়েন্টিফোর/জুঁই/তৌহিদ)

সম্পর্কিত খবর