পুতুল খেলার কথা বলে শিশু ধর্ষণচেষ্টা!

আটক ওমর ফারুক মৃদুল

পুতুল খেলার কথা বলে শিশু ধর্ষণচেষ্টা!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

গাজীপুরের টঙ্গীতে পুতুল খেলার কথা বলে চার বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ওমর ফারুক মৃদুল (১৫) নামে এক কিশোরকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার রাতে রাজধানীর দক্ষিণখান রেলগেট সংলগ্ন আব্দুল্লাহপুর এলাকা থেকে মৃদুলকে আটক করা হয় বলে নিশ্চিত করেন র‌্যাব-১ এর স্কোয়াড কমান্ডার (সিপিসি-২) সহকারী পুলিশ সুপার (এএসপি) সালাউদ্দিন।

তিনি জানান, গত ২৩ এপ্রিল টঙ্গী পূর্ব থানার গোপালপুর এলাকায় চার বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার ঘটনা ঘটে। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

‌বুধবার রাতে দক্ষিণখান এলাকা থেকে অভিযুক্ত মৃদুলকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মৃদুল ঘটনায় নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলে জানান সহকারী পুলিশ সুপার (এএসপি) সালাউদ্দিন।

পুলিশ ও নির্যাতিতার পরিবার জানায়, অষ্টম শ্রেণির শিক্ষার্থী মৃদুল ঘটনার দিন সকালে ভিকটিমকে চকলেট খাওয়ানোর কথা বলে নিজ ঘরে নিয়ে যায়। পরে পুতুল খেলার কথা বলে ধর্ষণ করার চেষ্টা করে।

শিশুর চিৎকারে ভিকটিমের চাচা দরজায় ধাক্কাধাক্কি করলে অভিযুক্ত মৃদুল পালিয়ে যায়। পরে শিশুটিকে টঙ্গী সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)