‘ব্রেকআপের পর মনে হয়েছিল আমি বাঁচব না’

বলিউডের জনপ্রিয় তারকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ

‘ব্রেকআপের পর মনে হয়েছিল আমি বাঁচব না’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

গোপন কথা ফাঁস করে দিলেন বলিউডের জনপ্রিয় তারকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ২০১৬ সালের কথা। প্রেমে মজে থাকা ক্যাটরিনা কাইফ ও রণবীর কাপুরের মধ্যে হঠাৎ দূরত্ব বাড়তে শুরু হয়। এরপর ভেঙেই যায় তাদের মধুর সম্পর্ক।

কিন্তু তিন বছর ধরে সম্পর্ক ভাঙলেও এখনো একাই কাটাচ্ছেন বহু পুরস্কার জয়ী এ অভিনেত্রী।

আর এ তিন বছরে রণবীর একাধিক সর্ম্পকে জড়িয়েছেন। এখন তার মন মজেছে আলিয়া ভাটের সঙ্গে। এ নিয়ে বলিউড পাড়ায় চলছে কানাঘুষা।

ক্যাটরিনা জানিয়েছেন, আমি জীবনে ৮০ শতাংশ কাজ নিয়ে ব্যস্ত থাকি, বাকি ২০ শতাংশ ব্যক্তিগত। কিন্তু এটা আমার কন্ট্রোলে নেই। এখন, অনেক কিছু ঘটছে আমার জীবনে। এটা কিন্তু ভালো ব্যাপার। কিন্তু তখন আমার জীবন কন্ট্রোলে ছিল না। ব্যক্তিগত ঘটনা সবার সামনে চলে এসেছিল। এটা কিন্তু বোঝা কঠিন, কী হয়েছিল তখন আমার জীবনে। যখন এটা ঘটে গিয়েছিল, আমি ভেবেছিলাম নতুনভাবে চিন্তাভাবনা করতে হবে।

তখন মনে হয়েছিল আমার জীবন পুরোপুরি শেষ, মাথায় আকাশ ভেঙে পড়েছিল। তখন আমি নিজেকে বুঝিয়েছিলাম একটু বসে থাকো, নিজেকে নিয়ে ভাবো। তখন নিজেকে জিজ্ঞাসা করেছিলাম, সত্যি আমার কোনও ক্ষতি হচ্ছে? কিন্তু আমি প্রার্থনা করেছিলাম। এটা তোমার নিজের জগৎ, তুমি নিজে ভালো করে জানো।

যদিও তখন নিজেকে নিয়ে ভাঙা-গড়ার খেলা নিয়ে ব্যস্ত ছিলেন, কিন্তু এখন নিজেকে সামলে নিয়েছেন।

ক্যাটরিনা জানিয়েছেন, আমি এগুলো বলব, কারণ আমার মতো অনেক মেয়েরা আছে যারা এটা শুনবে। আমার কথা শুনে হয়ত তাদের কোনও উপকার হবে। আমি দেখছিলাম প্রত্যেকটা মানুষ লড়াই করছিলেন, এটা আমিও দেখে শিখছিলাম।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর