'খালেদা জিয়ার মুক্তির জন্য সবাই রাস্তায় আসেন'

ফাইল ছবি

'খালেদা জিয়ার মুক্তির জন্য সবাই রাস্তায় আসেন'

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান  বলেছেন, বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য মরার দরকার নেই। সাহস করে রাস্তায় আসেন। চলেন, একসঙ্গে রাস্তায় নেমে মিছিল করি। তাহলেই খালেদা জিয়ার মুক্তি হবে।

আজ বৃহস্পতিবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ঐতিহাসিক ফারাক্কা দিবস উপলক্ষে জাতীয়তাবাদী কৃষক দলের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

নজরুল ইসলাম  বলেন, এখানে একজন বলেছেন আত্মাহুতি দেয়া দরকার। আত্মাহুতি দেয়ার জন্য কারও অনুমতি লাগে নাকি? আমি যদি আত্মাহুতি দিতে চাই তাহলে একা একাই আত্মাহুতি দিতে পারি।

কিন্তু আপনার মৃত্যু তো আমার চাওয়া না। আমার চাওয়া হলো খালেদা জিয়ার মুক্তি।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমরা সবাই বলছি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্য কী করা দরকার। এ নিয়ে বহু আলোচনা করছি। কিন্তু আসলে কিছুই করছি না। কী করা দরকার এ বিষয়ে কারও বুদ্ধির অভাব নেই। তবে সেই বুদ্ধির কাজটা করার মতো কোনো উদ্যোগ নেই।

তিনি আরও বলেন, খালেদা জিয়াকে কারাগারে নিয়ে আওয়ামী লীগ নেতারা এখন আনন্দ করছে। আনন্দ করুক। বিএনপিও আনন্দ করবে যেদিন সকল মানুষ নিয়ে রাস্তায় নেমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করবে।

বিএনপির ভাইস চেয়ারম্যান ও কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদুর সভাপতিত্বে এবং সদস্য এসকে সাদীর সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন- বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা নাজমুল হক নান্নু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর