বজ্রপাতে চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁয় নিহত ৪

বজ্রপাত

বজ্রপাতে চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁয় নিহত ৪

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বজ্রপাতে চাঁপাইনবাবগঞ্জে ও নওগাঁয় চার শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই শ্রমিক। নিহতদের মধ্যে দুইজন চাঁপাইনবাবগঞ্জের বাকি দুইজন নওগাঁর বলে জানা গেছে।

নিউজ টোয়েন্টিফোরের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি জানায়, সদর উপজেলায় ধানকাটার সময় বজ্রপাতে দুই শ্রমিক নিহত হয়েছেন।

এ সময় আরও এক শ্রমিক আহত হয়েছেন।

নিহতরা হলেন- শ্রীরামপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে মোশাররফ হোসেন (৩৫) ও মৃত হযরত আলীর ছেলে রেজাবুল হক (৪০)। এ ঘটনায় আরও এক শ্রমিক আহত হয়েছেন। তার নাম হজরত।

এ তথ্য নিশ্চিত করে বালিয়াডাঙ্গা ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম জানান, শ্রীরামপুর এলাকায় কয়েকজন শ্রমিক জমিতে ধান কাটছিল। বিকেল সাড়ে চারটার দিকে হঠাৎ করে ঝড় বৃষ্টি শুরু হয়। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলে শ্রমিক মোশাররফ হোসেন ও রেজাবুল হক মারা যান।

এ ছাড়া হজরত আলী নামে আরও একজন আহত হয়েছেন। তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নওগাঁ প্রতিনিধি বাবুল আখতার রানা জানান: জেলার পোরশা উপজেলার গানোইর বিলে ধান কাটার সময় বজ্রপাতে  হাসান (৩০) ও শফিনূর (২৮) নামে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় বুলবুল আহমেদ (৩২) নামে একজন আহত হয়েছেন।

শুক্রবার বিকেল সোয়া পাঁচটার দিকে এই ঘটনা ঘটে।

নিহত হাসান পোরশা উপজেলার গানোইর গ্রামের মতিউর রহমানের ছেলে। শফিনুর চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বিটলীটোলা গ্রামের আজাদ হোসেনের ছেলে।

পোরশা থানার ওসি শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিকেলে মাঠে অন্যান্য শ্রমিকদের সঙ্গে হাসান ও শফিনুর ধান কাটছিলেন। এ সময় হঠাৎ ঝড় বৃষ্টি শুরু হয়। এ সময় বজ্রপাতে একই সঙ্গে তাদের দুজনের মৃত্যু হয় এবং 
গুরুতর আহত বুলবুল নামে একজনকে পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ঘটনার পর নিহত হাসান ও শফিনূরের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

(নিউজ টোয়েন্টিফোর/রানা/তৌহিদ)

সম্পর্কিত খবর