মাছ চাষ নিয়ে স্বামীর সঙ্গে দ্বন্দ্ব, স্ত্রীকে গণধর্ষণ

গণধর্ষণ। প্রতীকী

মাছ চাষ নিয়ে স্বামীর সঙ্গে দ্বন্দ্ব, স্ত্রীকে গণধর্ষণ

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে দুই সন্তানের এক জননীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। নির্যাতিতাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় শুক্রবার সকালে দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, এ ঘটনায় রাতেই তিনজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৬০-৭০জনকে আসামি করে নির্যাতিতার স্বামী বাদী হয়ে বেগমগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

পরে অভিযান চালিয়ে শুক্রবার সকালে দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় আসামিদের কাছ থেকে একটি এলজি ও এক রাউন্ড গুলিও উদ্ধার করা হয়। গ্রেপ্তাররা হচ্ছেন, একই গ্রামের মোস্তফার ছেলে সাইফুল ও রুদ্রুপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে বাবু।

হাসপাতালে নির্যাতিতা নারী জানান- হারুন, সাইফুল ও বাবুর সঙ্গে পুকুরে মাছ চাষ নিয়ে তার স্বামীর দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

প্রায় সময় আসামিরা তার স্বামী ও পরিবারের সদস্যদের হুমকি দিয়ে আসছে। তারই জের ধরে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ওই তিন আসামির নেতৃত্বে ৬০-৭০জন তাদের বাড়ি ঘেরাও করে। এ সময় হারুন, সাইফুল ও বাবু দরজা ভেঙে ঘরে ঢুকে ওই নারীর শাশুড়িকে মারধর করে তার কক্ষে গিয়ে তাকে ধর্ষণ করে। বাহিরে থাকা সন্ত্রাসীরা ঘর ভাঙচুর করে।

তিনি জানান, এ সময় তার স্বামী বাড়ির বাহিরে ছিল। পরে খবর পেয়ে বাড়িতে এসে ঘটনাটি দেখতে পেয়ে দ্রুত পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে রাতেই ওই নারীকে উদ্ধার করে প্রথমে থানায় নিয়ে যায় এবং ভোরে হাসপাতালে ভর্তি করান।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোল্লা বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নির্যাতিতাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। পরে অভিযান চালিয়ে দুই আসামিকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) জানান, নির্যাতিতাকে গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার স্বাস্থ্য পরীক্ষার উদ্দেশ্যে কিছু আলামত সংগ্রহ করা হয়েছে। আগামীকালও কিছু পরীক্ষা করা হবে।

(নিউজ টোয়েন্টিফোর/সোহাগ/তৌহিদ)

সম্পর্কিত খবর