‘বেগম জিয়াকে মেরে ফেলতে চাইছে বিএনপি’

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

‘বেগম জিয়াকে মেরে ফেলতে চাইছে বিএনপি’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সুস্থ বেগম জিয়াকে বিএনপি নেতারা মেরে ফেলতে চাইছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বলেছেন, ‘সরকার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সর্বোচ্চ স্বাস্থ্যসেবা নিশ্চিত করে আসছে। অথচ বিএনপি নেতারা এ নিয়ে ‘অপরাজনীতি’ করেই চলেছে। তারা সুস্থ বেগম জিয়াকে মেরে ফেলতে চাইছে।

’ 

তথ্যমন্ত্রী রোববার (২৬ মে) সচিবালয়ে তথ্য মন্ত্রণালয় সভাকক্ষে ‘বাংলাদেশ সংবাদপত্র পরিষদ’  নামে একটি সংগঠনের নেতাদের সঙ্গে মতবিনিময়ের শুরুতে সমকালীন রাজনীতি ইস্যুতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

‘সরকার বেগম জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে’- বিএনপির করা এমন মন্তব্যের প্রতিক্রিয়ায় ড. হাছান বলেন, ‘সরকার তার সর্বোচ্চ চিকিৎসাসেবা দিতে সবসময় সচেষ্ট। কিন্তু বিএনপি নেতারা যেভাবে বলছেন যে, বেগম খালেদা জিয়ার জীবন সংকটাপন্ন, বেগম খালেদা জিয়া সেটা জানতে পারলে নিশ্চয়ই উষ্মা প্রকাশ করবেন এবং নিজ দলের নেতাদের হয়তো তখন উনি বলবেন- ‘মরার আগেই তোমরা আমাকে মেরে ফেলছ কেন?’

‘বেগম খালেদা জিয়ার শারীরিক যেসব সমস্যার কথা বলা হচ্ছে, সেগুলো পুরনো সমস্যা’ উল্লেখ করেন ড. হাছান মাহমুদ।

বলেন, ‘খালেদা জিয়ার হাঁটুতে অস্ত্রোপচার হয়েছে আজ থেকে প্রায় ১৫ বছর আগে।

এসব সমস্যা নিয়েই তিনি দু’বার দেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন, বিরোধীদলীয় নেতার দায়িত্ব পালন করেছেন। বিএনপির মতো একটি বড় দলের তিনি চেয়ারপারসনের দায়িত্ব পালন করেছেন। এই সমস্যাগুলো মাঝেমধ্যে বাড়ে-কমে। সুতরাং এগুলো নতুন কোনও সমস্যা না।

(নিউজ টোয়েন্টেফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর