সাত বছরের শিশুকে গলা কেটে হত্যা করল বাবা!

সৎ বাবা মোহাম্মদ আলী, পাশে শিশুর গলা কাটা মরদেহ

সাত বছরের শিশুকে গলা কেটে হত্যা করল বাবা!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রাজশাহীর পুঠিয়ায় রিফাত হোসেন নামে সাত বছরের এক শিশুকে গলা কেটে হত্যার দায়ে সৎ বাবাকে আটক করেছে পুলিশ। সোমবার রাত ১২টার দিকে জেলার পুঠিয়া উপজেলার সেনভাগে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত বাবার নাম মোহাম্মদ আলী। নিহত রিফাতের বাড়ি নাটোরের একডালা এলাকায়।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিল আহমেদ বলেন, মোহাম্মদ আলী সাত বছর আগে ধর্ম পরিবর্তন করে মুসলমান হন। সাত মাস আগে তিনি বুলবুলি খাতুন নামে এক নারীকে বিয়ে করেন। বুলবুলির প্রথম স্বামীর সন্তান রিফাত। প্রথম স্বামীকে তালাক দিয়ে মোহাম্মদ আলীকে বিয়ে করেছিলেন বুলবুলি।

পুলিশের জিজ্ঞাসাবাদে মোহাম্মদ আলী জানিয়েছেন, তার স্ত্রী বুলবুলি নতুন করে সন্তান নিতে না চাওয়ায় সৎ সন্তান রিফাতকে তিনি হত্যা করেছেন। হত্যার আগে শিশুটিকে তরমুজ কিনে দেওয়ার নাম করে নাটোর শহরের বিভিন্ন এলাকায় ঘোরানো হয়। পরে ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়ার সেনভাগ এলাকায় রিফাতকে এনে চাকু দিয়ে গলা কেটে হত্যা করে বাসায় চলে যান মোহাম্মদ আলী।

ওসি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রিফাতের মরদেহ উদ্ধার করে। পরে ঘাতক মোহাম্মদ আলীকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। বর্তমানে তাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আদালতে তার বিরুদ্ধে রিমান্ডের আবেদন করা হবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর