নারী-পুরুষকে গাছে বেঁধে নির্যাতন, ভিডিও ভাইরাল

গাছে বেঁধে নির্যাতন করা হচ্ছে

নারী-পুরুষকে গাছে বেঁধে নির্যাতন, ভিডিও ভাইরাল

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নোয়াখালীতে পরকীয়ার অভিযোগ এনে দুই নারী-পুরুষকে বেঁধে প্রকাশ্যে মারধরের পর মাথা ন্যাড়া করে দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত ২ জুন রোববার সকালে সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের বুদ্দিনগর এলাকায় এ ঘটনা ঘটে।

৫ মিনিট ৩২ সেকেন্ডের ওই মারধরের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

মোবাইলে ধারণকৃত ওই ভিডিওতে দেখা যায়, মধ্যযুগীয় কায়দায় গাছের সঙ্গে বেঁধে পুরুষ শ্রমিককে নির্যাতন করা হচ্ছে।

আর নারী শ্রমিককে ওই গ্রাম্য ডাক্তার জাফর একটি লাঠি দিয়ে বেদম মারধর করছে। এভাবে দফায় দফায় তাদের দুইজনকে মারধর করা হয়। পল্লী চিকিৎসক জাফরের সঙ্গে থাকা জাহাঙ্গীর, ইয়ার আহাম্মদ, সেলিম, গিয়াস উদ্দিনসহ আরও কয়েক জনও তাদের মারধর করে। এক পর্যায়ে পুরুষ শ্রমিককে বেঁধে রাখা অবস্থায় তার মাথা ন্যাড়া করে দেওয়া হয়।

নির্যাতিত পুরুষ শ্রমিককে প্রথমে মাইজদীর একটি বেসরকারি হাসপাতালে পরে বুধবার সন্ধ্যায় নোয়াখালী সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

নির্যাতিত শ্রমিক জানান, ওই নারীর কাছে দুই হাজার টাকা পাবেন তিনি। টাকার জন্য সকালে গেলে স্থানীয় কিছু লোকজন মিথ্যা অপবাদ দিয়ে তাকে ধরে নিয়ে যায়। স্থানীদের অপবাধ মিথ্যা বলে তাকে ছেড়ে দেওয়ার জন্য ওই নারী ও তার মা অনুরোধ করলেও তারা ছেড়ে দেয়নি। উল্টো সঙ্গে ওই নারীকেও নিয়ে গিয়ে মারধর করে। তিনি এ ঘটনার বিচার দাবি করেন।  

এ বিষয়ে সুধারাম থানা-পুলিশ জানান, তারা এমন কোনো অভিযোগ পায়নি। তবে গণমাধ্যমকর্মীদের কাছ থেকে জানার পর সন্ধ্যায় নির্যাতিতা নারী এবং অভিযুক্ত জাফর ডাক্তারের স্ত্রী ও তার মাকে থানায় জিজ্ঞাসাবাধের জন্য ডেকে আনা হয়। তবে বুধবার রাত ১০টা পর্যন্ত থানায় এ নিয়ে কোনো অভিযোগ দায়ের করা হয়নি বলে জানায় পুলিশ।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর