ফেইসবুকে পরিচয়, ডেকে নিয়ে গণধর্ষণ!

ধর্ষণ। প্রতীকী

ফেইসবুকে পরিচয়, ডেকে নিয়ে গণধর্ষণ!

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার দাউদকান্দিতে গার্মেন্টসকর্মী গণধর্ষণ মামলার দুই আসামিকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দাউদকান্দির বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এরা হলেন- উপজেলার মালিখিল এলাকার মো. রমিজ উদ্দিনের ছেলে গোলাম রাব্বী এবং রাঙ্গা শিমুলিয়া গ্রামের সাত্তার মিয়ার ছেলে মো. রাব্বি আহমেদ।

গুলিবিদ্ধ দুজনকে বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এর আগে শনিবার রাতে অভিযান চালিয়ে মামলার অপর আসামি মালিখাল গ্রামের আল আমিনকে জেলার চান্দিনা এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

দাউদকান্দি থানার তদন্ত কর্মকর্তা হারুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, ফেইসবুকের মাধ্যমে পরিচয়ের সূত্র ধরে চট্টগ্রামের পদ্মা গার্মেন্টসের এক নারী কর্মীর (২০) প্রেমে সম্পর্ক গড়ে উঠে দাউদকান্দির মালিখিল গ্রামের রাব্বীর।

গত ৭ জুন রাব্বী তার প্রেমিকা গার্মেন্টসকর্মীকে বাড়িতে নিয়ে যাবে বলে চট্টগ্রাম থেকে কুমিল্লার দাউদকান্দিতে আসতে বলে। সেখানে তার জন্য অপেক্ষায় ছিল প্রেমিক রাব্বি ও তার দুই বন্ধু।

কিন্তু রাত ১২টার দিকে মেয়েটি দাউদকান্দি স্টেশনে বাস থেকে নামার পর তাকে বাড়িতে না নিয়ে পাশের একটি মৎস্য প্রকল্পের কক্ষে তিন বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে দাউদকান্দি মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

হারুনুর রশিদ জানান, এ ঘটনার রাতে পুলিশ অভিযান চালিয়ে কুমিল্লার চান্দিনা এলাকা থেকে মামলার দুই নম্বর আসামি আল আমিনকে গ্রেপ্তার করে। পরে তার দেওয়া তথ্যমতে মামলার অপর দুই আসামি গোলাম রাব্বী ও মো. রাব্বি আহমেদকে গ্রেপ্তারে অভিযানে যায় পুলিশ। এসময় উপস্থিতি টের পেয়ে আসামিরা পুলিশের উপর আক্রমণের চেষ্টা করলে পুলিশও পাল্টা আক্রমণ করে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুই আসামিকে উদ্ধার করা হয়। বর্তমানে তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর