'উইন্ডিজের বিপক্ষে লড়াইটা কঠিন হবে'

ফাইল ছবি

'উইন্ডিজের বিপক্ষে লড়াইটা কঠিন হবে'

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ব্রিস্টলে বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়ে গেয়ে বাংলাদেশ বনাম শ্রীলংকা ম্যাচটি। পরিত্যক্ত ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে দু’দলকে। এতে বেশি ক্ষতি হয়েছে বাংলাদেশের। টাইগাররা বিশ্বকাপে পরের ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে।

ম্যাচটি হবে ১৭ জুন সোমবার, টনটন কাউন্টি গ্রাউন্ডে।

ক্যারিবীয়দের বিরুদ্ধে লড়াই করে জিততে হবে বলে মনে করছেন টাইগার অধিনায়ক মাশরাফি। মাশরাফির চিন্তার কারণ ভেন্যু নিয়ে। খেলার ভেন্যুটা টনটন কাউন্টি গ্রাউন্ড বলে বাড়তি এই দুঃশ্চিন্তা।

মাঠটা খুবই ছোট। তার মধ্যে ক্যারীবিয়ানদের সবাই বড় শট খেলতে পছন্দ করে।

হার্ডহিটার ব্যাটসম্যানে পূর্ণ উইন্ডিজ দলটিকে সমীহ করছেন না মাশরাফি। তবে তাদের বিপক্ষে জয় পাওয়াটা একটু কঠিন হবে বলে মনে করেন তিনি। তার ওপর যে ভেন্যুতে খেলা সেই টনটন মাঠটিও বেশ ছোট। এ কারণে পাল্লা ভারী থাকবে উইন্ডিজ হার্ডহিটারদের দিকেই।

এদিকে চলতি বিশ্বকাপে দুর্দান্ত সময় পার করা সাকিব ভুগছেন ঊরুর ইনজুরিতে। উইন্ডিজ ম্যাচের আগে সাকিবের খেলা নিয়ে শঙ্কা দূর হয়ে যাবে বলে আশা করছেন মাশরাফি। তিনি যোগ করেন, আমি মনে করি এর মধ্যেই সাকিব সুস্থ হয়ে উঠবে। সেরে উঠতে এখনও হাতে চার থেকে পাঁচ দিন আছে।

এদিকে বৃষ্টির কারণে পয়েন্ট হারানোতে খুব একটা স্বস্তিতে নেই টাইগাররা। সেমিফাইনালে যেতে হলে পরবর্তী ম্যাচগুলোতে জয় ছাড়া বিকল্প নেই বাংলাদেশের সামনে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর