ফেসবুকে প্রেম, জার্মান নারী এখন খুলনায়

আসাদ-ক্রিস্টিয়াল

ফেসবুকে প্রেম, জার্মান নারী এখন খুলনায়

নিজস্ব প্রতিবেদক, খুলনা

জার্মান নাগরিক ক্রিস্টিয়াল স্বামী সংসার ফেলে খুলনার খানজাহান আলী থানার যোগিপোলের যুবক আসাদ মোড়লের প্রেমে মুগ্ধ হয়ে এখন খুলনায়। ক্রিস্টিয়াল আসাদের প্রেমে এতো মুগ্ধ ছিল। তাই বাংলাদেশে আসার আগে তিনি তার স্বামীকে ডির্ভোস দিয়ে বাংলাদেশে এসেই ইসলাম গ্রহণ করে আসাদ মোড়লকে বিয়ে করেন।

জানা যায়, খুলনার খানজাহান আলী থানাধীন যোগিপোল ৭নং ওয়ার্ডের ইব্রাহিম মোড়লের ছেলে আসাদ মোড়লের (৪০) সঙ্গে দুই বছর আগে জার্মানীর এ্যাসটিট ক্রিস্টিয়াল কাসুমী সিউরর (৪৩) ফেসবুকে পরিচয় হয়।

এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ক্রিস্টিয়াল সম্পর্ককে বাস্তবে রূপ দিতে জার্মানী স্বামীকে ডির্ভোস দিয়ে গত ১০ জুন ঢাকায় আসেন। এরপর ১১ জুন তিনি আসাদের খোঁজে খুলনায় গিয়ে একটি অভিজাত হোটেলে ওঠেন। সেখানে দুজনের মধ্যে প্রথম বারের মতো সরাসরি সাক্ষাত হয়।
১২ জুন ক্রিস্টিয়াল খুলনা নোটারী পাবলিকের মাধ্যমে খ্রিস্টান ধর্ম ত্যাগ করে ইসলাম গ্রহণ করেন। ১৩ জুন কোর্টে তাদের বিবাহ হয় বলে উভয়ে জানিয়েছেন।

ক্রিস্টিয়াল সাংবাদিকদের বলেন, আসাদের সঙ্গে আমার দীর্ঘদিনের সম্পর্ক বাস্তবায়নে আমি বাংলাদেশে এসে সরাসরি তাকে দেখে বুঝে ইসলাম গ্রহণ করে বিয়ে করেছি। এখন আমরা সুখি।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে আসাদ বলেন, তার জীবন সঙ্গি হতে পেরে আমিও সুখি।

এদিকে তরুণ যুবক আসাদের সঙ্গে জার্মান নাগরীকের বিয়ের খবর ছড়িয়ে পড়লে চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ বিষয়ে আসাদের বাবা ইব্রাহিম মোড়ল বলেন, বিয়েতে আমাদের কোনো আপত্তি নাই। তবে কখনো ভাবিনি যে বিদেশিনীকে বিয়ে করবে আসাদ।

(নিউজ টোয়েন্টিফোর/শাহীন/তৌহিদ)

সম্পর্কিত খবর