‘বিনা চিকিৎসায় মুরসিকে হত্যা করা হয়েছে’

আল্লামা জুনায়েদ বাবুনগরী- মোহাম্মদ মুরসি

‘বিনা চিকিৎসায় মুরসিকে হত্যা করা হয়েছে’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

গণতান্ত্রিকভাবে নির্বাচিত মিসরের প্রথম প্রেসিডেন্ট ড. মোহাম্মদ মুরসির ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও হাটহাজারী মাদরাসার সহযোগী পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

তিনি বলেছেন, মিসরের সাবেক প্রেসিডেন্ট মোহাম্মদ মুরসি সাহাবায়ে কেরামের স্মৃতিধন্য মিসরে আল্লাহর হুকুমত প্রতিষ্ঠার লক্ষে জুলুম ও তাগুতের বিরুদ্ধে আমরণ সংগ্রাম করেছেন।

গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় আল্লামা বাবুনগরী আর বলেন, মোহাম্মদ মুরসি হক প্রতিষ্ঠায় বাতিলের অনেক জুলুম নির্যাতন সহ্য করেছেন, কারা প্রকৌষ্ঠে মানবেতর জীবন যাপন করেছেন। মজলুম অবস্থায় কারাগারেই তাকে বিনা চিকিৎসায় তিলে তিলে হত্যা করা হয়েছে।

হেফাজত মহাসচিব বলেন, মোহাম্মাদ মুরসি একজন হাফেজে কোরআন প্রেসিডেন্ট ছিলেন, কোরআন হাদীস সম্পর্কে ছিল তার যথেষ্ট জ্ঞান এবং তিনি ওলামায়ে কেরামকে সম্মান করতেন। পাঁচ ওয়াক্ত নামাজের প্রতি ছিলেন খুব গুরুত্ববান। এমন খোদাভীরু একজন প্রেসিডেন্টের ইন্তেকালে আমি গভীরভাবে শোকাহত।

‘মোহাম্মদ মুরসি শান্তিময় বিশ্ব গড়তে কোরআন সুন্নাহর সংবিধানে রাষ্ট্রপরিচালনা, আল্লাহর জমিনে আল্লাহর হুকুমত প্রতিষ্ঠা এবং সন্ত্রাস দমনে ইসলামী জিহাদে বিশ্বাসী হকের ওপর অটল অবিচল একজন আপোষহীন নেতা ছিলেন।

অন্যায় অবিচার, জুলুম আর অত্যাচারের বিরুদ্ধে তিনি সদা সোচ্চার ছিলেন। একজন আমানতদার প্রেসিডেন্ট হিসেবে মোহাম্মদ মুরসি মিসরের সব মানুষের অন্তরে জায়গা করে নিয়েছিলেন। ’

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর