ওয়েস্ট ইন্ডিজকে ২৩ রানে হারিয়েছে শ্রীলঙ্কা

ছবি সংগৃহীত

ওয়েস্ট ইন্ডিজকে ২৩ রানে হারিয়েছে শ্রীলঙ্কা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আইসিসি বিশ্বকাপে নিজেদের অষ্টম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২৩ রানে জয় পেয়েছে শ্রীলঙ্কা। টসে হেরে ব্যাট করতে নেমে ছয় উইকেটে ৩৩৮ রান করে লঙ্কানরা।  

জবাবে ব্যাট করতে নেমে নয় উইকেটে ৩১৫ রান সংগ্রহ করে ক্যারিবীয়রা। এ জয়ের মধ্য দিয়ে আসরের তৃতীয় জয় তুলে নিল লঙ্কানরা।

লঙ্কানদের বিপক্ষে ক্যারিবীয়দের জয়ের তাড়াটা একটু বেশি ছিল নাকি নিজেদের বোঝাপড়ার অভাব ছিল তা বলা মুশকিল। তিন ব্যাটসম্যানই হলেন রান আউট।  

জয়ের জন্য ব্যাট করতে নেমে  শুরুতেই হোঁচট খায় ক্যারিবীয়রা। দলীয় ১২ রানে মালিঙ্গার বলে কুশাল পেরেরা তালুবন্দি হয়ে সাজঘরে যান সুনিল অ্যামব্রিস।

আবারও মালিঙ্গার আঘাত। নিজের পরের ওভারের শেষ বলে শাই হোপকে সাজঘরে পাঠান মালিঙ্গা। গেইল নিজের নামের সঙ্গে ৩৫ রান যোগ করে রাজিতার কাছে ধরা দিয়ে একই পথে হাঁটলে গতি হারায় ক্যারিবীয়রা।

নিকোলাস পুরান একপাশ আগলে রেখে হেটমায়ারকে নিয়ে দলের হাল ধরেন। হেটমায়ার বেশিক্ষণ উইকেটে থাকতে পারেননি। এরপর ফ্যাবিয়ান অ্যালেনকে নিয়ে জুটি গড়েন পুরান। ৩২ বলে ৫১ রান করে  ভুল বোঝাপড়ায় অ্যালেন রান আউট হলেও নিজের ক্যারিয়ারের প্রথম শতক তুলে নেন পুরান।

জয়ের আশা জাগিয়ে পুরান ১১৮ রানে সাজঘরে গেলে হতাশা নেমে আসে ক্যারিবীয়দের শিবিরে। শেষ পর্যন্ত নয় উইকেটে ৩১৫ রান করে ওয়েস্ট ইন্ডিস।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর