সিলেটে ছাত্রলীগের দুই কর্মীর ওপর হামলা, একজনের হাত বিচ্ছিন্ন

ছবি: সংগৃহীত

সিলেটে ছাত্রলীগের দুই কর্মীর ওপর হামলা, একজনের হাত বিচ্ছিন্ন

নিউজ ২৪ ডেস্ক

সিলেট নগরীর সোবহানীঘাটে ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের হামলায় বিচ্ছিন্ন হয়ে গেছে এক ছাত্রলীগকর্মীর ডানহাত। আজ সোমবার বেলা ১টার দিকে সোবহানীঘাটে জালালাবাদ কলেজের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় আহত দুজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

আহতরা হলেন মদনমোহন কলেজ ছাত্রলীগের কর্মী সিলেট সদর উপজেলার পীরপুর টুকেরবাজারের নূরুল আমিনের ছেলে শাহীন আহমদ (২২) ও জালালাবাদ কলেজ ছাত্রলীগের কর্মী নগরীর উপশহরের বাসিন্দা জালাল উদ্দিনের ছেলে আবুল কালাম আসিফ (১৮)।  

হামলার ঘটনার জন্য ইসলামী ছাত্রশিবিরকে দায়ী করছে ছাত্রলীগ।  প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বেলা ১টার দিকে পাঁচ-ছয়টি মোটরসাইকেলে হেলমেট পরা কয়েকজন যুবক এসে ছাত্রলীগের ওই দুই কর্মীর ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। তারা কুপিয়ে শাহীনের ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে।

এ ছাড়া শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করে। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা। তাঁকে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

অপর ছাত্রলীগকর্মী আসিফের ডান পায়ের গোড়ালিসহ হাত ও পায়ের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

আহত ছাত্রলীগ কর্মীরা সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার পক্ষের কর্মী বলে জানা গেছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার জেদান আল মুসা জানান, বিষয়টি তিনি শুনেছেন। হামলাকারীদের পরিচয় শনাক্ত করা না গেলেও আহতরা ছাত্রলীগকর্মী বলে নিশ্চিত হওয়া গেছে।

সম্পর্কিত খবর