টেকনাফে ‌‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, অস্ত্র-ইয়াবা উদ্ধার

বন্দুকযুদ্ধ। প্রতীকী

টেকনাফে ‌‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, অস্ত্র-ইয়াবা উদ্ধার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কক্সবাজারে টেকনাফে বিজিবির সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত হয়েছেন। যারা মাদক কারবারি বলে জানিয়েছে বিজিবি। এ ঘটনায় বিজিবির সদস্য মো. মতিউর রহমান, ইমরান হোসেন ও মো. রেজাউল আহত হন।

মঙ্গলবার (১৬ জুলাই) রাতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জাবেদ মিয়া (৩৪) ও চাঁদপুরের চরমুকন্দি গ্রামের আসমাউল সওদাগর (৩৫)।

বুধবার সকালে টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, মঙ্গলবার গভীর রাতে টেকনাফের জাদিমুড়ার সংলগ্ন শিকল পাড়া এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার একটি চালান বাংলাদেশে প্রবেশ করছে, এমন সংবাদে বিজিবির একটি দল জাদিমুড়া এলাকায় অবস্থান নেয়। এ সময় নাফ নদীর কিনারা থেকে পাচারকারীরা বিজিবির ওপর লক্ষ্য করে গুলিবর্ষণ করে। বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

পরে তারা পিছু হটলে ঘটনাস্থল থেকে জাবেদ ও আসমাউলকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানকার জরুরি বিভাগের চিকিৎসক ওই দুজনকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠালে সেখানে তারা মারা যায়।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শোভন দাস বলেন, ‘বিজিবি গুলিবিদ্ধ দুইজনকে হাসপাতালে নিয়ে আসে। তাদের শরীরের বিভিন্ন জায়গায় গুলির চিহ্ন রয়েছে। আহত বিজিবি সদস্যদের চিকিৎসা দেওয়া হয়েছে। ’

বিজিবির ওই কর্মকর্তার দাবি, ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা, একটি দেশীয় এলজি অস্ত্র ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর