দুই গুণীর হাতে সম্মাননা তুলে দিলেন বসুন্ধরা চেয়ারম্যান

নিউজ টুয়েন্টিফোরের জন্মদিনে ২ গুণীজনকে সম্মাননা

দুই গুণীর হাতে সম্মাননা তুলে দিলেন বসুন্ধরা চেয়ারম্যান

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

দেশের দুই বরেণ্য ও গুণী ব্যক্তির হাতে সম্মাননা তুলে দিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। সম্মাননা পাওয়া ব্যক্তিরা হলেন- বরেণ্য সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানী এবং অর্থনীতিবিদ ড. ওয়াহিদ উদ্দিন মাহমুদ।

রোববার (২৮ জুলাই) নিউজ টুয়েন্টিফোর’র চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের মধ্যে দিয়ে তাদের হাতে সম্মাননা পদক ও স্মারক তুলে দেওয়া হয়।

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর, ভাইস চেয়ারম্যান (১) সাফিয়াত সোবহান সানভীর, ভাইস চেয়ারম্যান (২) সাফওয়ান সোবহান তাজভীরসহ আমন্ত্রিত অতিথিদের সঙ্গে নিয়ে এ পদক তুলে দেন চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন নিউজ টোয়েন্টিফোরের সিইও, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম। সম্মাননা অনুষ্ঠান সঞ্চালনা করেন কালের কণ্ঠের সম্পাদক ও লেখক ইমদাদুল হক মিলন। স্বাগত বক্তব্য দেন নিউজ টোয়েন্টিফোরের হেড অব কারেন্ট অ্যাফেয়ার্স সামিয়া রহমান। উপস্থিত ছিলেন নিউজ টোয়েন্টিফোরের নির্বাহী পরিচালক হাসনাইন খোরশেদ সূচি ও হেড অব নিউজ রাহুল রাহুল রাহা।

news24bd.tv

আহমেদ আকবর সোবহান বলেন, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ এখন দেশের অন্যতম বৃহত্তম একটি মিডিয়া গ্রুপ। নিউজ টুয়েন্টিফোর’র প্রতিটি সদস্য নিরলস কাজ করে যাচ্ছে। ২৪ ঘণ্টা দিন রাত কাজ করে আমাদের চ্যালেঞ্জ নিতে হয়। মিডিয়া এমন একটা জিনিস যেখানে প্রতিদিন পরীক্ষা দিতে হয়। একদিন খারাপ হলে সারা দেশ থেকে সমালোচনা শুনতে হয়। প্রথম দিন থেকেই আমরা বলে আসছি যে, আমরা জনগণের পক্ষে স্বাধীনতার পক্ষে।  

এদিকে সম্মাননা পাওয়া কিংবদন্তি সাংবাদিক কামাল লোহানী তার অনুভুতি ব্যক্ত করে বলেন, সংবাদ পরিবেশনের মাধ্যমে মানুষের মনে জায়গা করে নিয়েছে নিউজ টোয়েন্টিফোর। দেশের মানুষদের সঙ্গে কাজ করে যাচ্ছে চ্যানেলটি। সামাজিক অবক্ষয়, অন্যায়, দুর্নীতির বিরুদ্ধে নিউজ টুয়েন্টিফোর যেভাবে ভুমিকা রেখে চলেছে তা প্রশংসার দাবিদার। সমাজকে সুন্দর রাখতে হলে সবাইকে গণমাধ্যমকে সাহায্য করতে হবে।  

অর্থনীতিবিদ ড. ওয়াহিদ উদ্দিন মাহমুদ বলেন, নিউজ টুয়েন্টিফোর কর্তৃপক্ষ, কলাকৌশলী এবং দর্শকদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা। নিউজ টুয়েন্টিফোর সংবাদ বিশ্লেষণ করে। স্বাধীন গণমাধ্যম হিসেবে ঘটনার সচিত্র সংবাদ সবার সামনে তুলে ধরে চ্যানেলটি। বিভিন্ন জাতীয় বিষয় নিরপেক্ষ সংবাদ পরিবেশন নিউজ টুয়েন্টিফোর অব্যাহত রাখবে বলে আমার বিশ্বাস।  

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য তোফায়েল আহমেদ, আমির হোসেন আমু, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের, ঢাকা মহানগর পুলিশের পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়াসহ অন্যান্য বিশিষ্ট জনেরা।  

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর