টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই, অস্ত্র উদ্ধার

বন্দুকযুদ্ধ। প্রতীকী

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই, অস্ত্র উদ্ধার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কক্সবাজারের টেকনাফে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই নিহত হয়েছেন। নিহতরা মাদক কারবারি বলে দাবি করেছে র‌্যাব।

সোমবার (২৯ জুলাই) ভোরে উপজেলার বাহারছড়া এলাকার মেরিন ড্রাইভ সড়কে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- বাহারছড়ার আব্দুর রহমান (৪৮) ও রামুর খুনিয়াপালং এলাকার ওমর ফারুক (৩৫)।

 

এ তথ্য নিশ্চিত করে র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মীর্জা মাহতাব জানান, টেকনাফ থেকে মেরিন ড্রাইভ হয়ে ইয়াবা পাচার হবে, এমন গোপন খবরে র‌্যাব সদস্যরা সাবরাং চেকপোস্টে অবস্থান নেয়। এসময় সন্দেহ হলে পাচারকারীদের ব্যবহৃত একটি গাড়িটিকে থামতে সংকেত দিলে পালানোর চেষ্টা করে ব্যর্থ হলে র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে ওই দুই মাদকবিক্রেতার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি দাবি করেন, এসময় তাদের ব্যবহৃত গাড়ি থেকে ৩০০ বোতল ফেনসিডিল, চার হাজার পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি জব্দ করা হয়।

ময়না-তদন্তের জন্য মরদেহ দুটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। বলে জানান র‌্যাব কর্মকর্তা।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)