র‌্যাবের সঙ্গে ‌‘গোলাগুলি’ ডজন মামলার আসামি নিহত

গোলাগুলি । প্রতীকী

র‌্যাবের সঙ্গে ‌‘গোলাগুলি’ ডজন মামলার আসামি নিহত

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল এলাকায় র‌্যাবের সঙ্গে ‌‘বন্দুকযুদ্ধে’ নজরুল ইসলাম নজু নামে একজন নিহত হয়েছেন। যিনি ‘মাদক কারবারি’ বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাবের ভাষ্য, ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, ম্যাগজিন, এক রাউন্ড গুলি, তিনটি শর্টগান এবং ইয়াবা উদ্ধার করা হয়। গুলাগুলির সময় র‌্যাবের এক সদস্যও আহত হয়েছেন।

 

নিহত নজরুল ইসলাম নজু টঙ্গীর ব্যাংকের মাঠ বস্তি এলাকার মৃত মোস্তফার ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১ এর এএসপি কামরুজ্জামান জানান, বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে সিটি করপোরেশনের পূবাইল এলাকায় ৬/৭ জন মাদক ব্যবসায়ী অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি টহল দল সেখানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে নজরুল ইসলাম গুলিবিদ্ধ হন।

অপর মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে নজরুল ইসলাম নজুকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

‘গোলাগুলির সময় র‌্যাবের সৈনিক প্রবীর আহত হন। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, ম্যাগজিন, এক রাউন্ড গুলি, তিনটি শর্টগান এবং আড়াই হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ’

নিহত নজরুল ইসলাম নজুর নামে মাদকসহ বিভিন্ন অভিযোগে ১২টি মামলা রয়েছে বলে জানান এ র‌্যাব কর্মকর্তা।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর