দুই শিশু ধর্ষণ, মামলা নেয় না পুলিশ

দুই শিশু ধর্ষণ

দুই শিশু ধর্ষণ, মামলা নেয় না পুলিশ

মাদারীপুর প্রতিনিধি

পৃথকভাবে ধর্ষণের শিকার হয়েছে মাদারীপুরের দুই শিশু। এই ঘটনায় ধর্ষণের শিকার দুই শিশুকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে, শহরের শকুনী এলাকায় শাহাদাত হোসেন পলাশ বেড়াতে আসে এক আত্মীয়র বাড়িতে। বাসায় কেউ না থাকায় সেই বাসারই চার বছরের এক শিশুকে ধর্ষণ করে।

আত্মীয়তার সুবাদে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হয়। পরে মাদারীপুর সদর থানায় এই ঘটনায় মামলা হলেও আসামি গ্রেপ্তার হয়নি।

নির্যাতিতা শিশুটির মা বলেন, আমার মেয়েকে ১৫ জুলাই দুপুরে বাসার ছাদে নিয়ে ধর্ষণ করা হয়। যিনি ধর্ষণ করেছেন তিনি আমার মামাতো ভাই।

উনি এর আগে চারটি বিয়ে করেছেন। এরপর আত্মীয়রা বিষয়টি মিমাংসা করে দেওয়ার জন্য সময়ক্ষেপণ করে। আমি বিচার না পেয়ে থানায় মামলা করেছি কিন্তু আসামি গ্রেপ্তার হয়নি।

এদিকে প্রাইভেট পড়তে যাওয়ার পথে গত ২০ জুলাই সকালে মাদারীপুরের রাজৈরে চতুর্থ শ্রেণির এক শিশুকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনায় মামলা করতে গেলে প্রভাবশালীদের কারণে মামলা নেয়নি রাজৈর থানা-পুলিশ।

ওই ছাত্রীর বাবা বলেন, আমার মেয়ে প্রাইভেট পড়তে যাওয়ার পথে মোশারফ মোল্লার ছেলে রেজাউল জোর করে ফাকা
বাড়িতে নিয়ে ধর্ষণ করে। পরে স্থানীয় সালিসদার রাজু মোল্লা, তাজু মোল্লা, দবির মোল্লা বিষয়টি মিমাংসা করে দেওয়ার কথা বলে এবং আমাদের মামলা করতে নিষেধ করে। এভাবে কয়েকদিন যাওয়ার পরেও মিমাংশা করে দেয়নি।

এরপর থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি। আমরা গরীব মানুষ। আমাদের টাকা নেই। তাই আমাদের পক্ষে মানুষও নেই।

মাদারীপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, পৃথক দুই ধর্ষণের ঘটনায় পুলিশ তৎপর রয়েছে। মামলা হবে এবং দ্রুত সময়ের মধ্যেই আসামিও গ্রেপ্তার করা হবে।

(নিউজ টোয়েন্টিফোর/বেলাল/তৌহিদ)

সম্পর্কিত খবর