ছেলেকে ছুরি ধরে মাকে ধর্ষণ

মাকে ধর্ষণ। প্রতীকী

ছেলেকে ছুরি ধরে মাকে ধর্ষণ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বাবা-মার অনুপস্থিতির সুযোগে নোয়াখালীর সুবর্ণচরে এবার সন্তানকে অস্ত্রের ভয় দেখিয়ে এক বিধবা নারীকে (২৫) মারধর ও ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। গতকাল রোববার সকালে এই নারী নিজেই নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি হলে ঘটনাটি জানাজানি হয়।

পরে চরজব্বর থানার পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত তিন ব্যক্তিকে গ্রেপ্তার করে।

তাঁদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান সুবর্ণচরের চরজব্বর থানার ওসি মোহাম্মদ সাহেদ উদ্দিন।

ওই নারী অভিযোগ করেন, ৯ বছর আগে তাঁর বিয়ে হয়। স্বামী পেশায় রাজমিস্ত্রি ছিলেন। বিয়ের পর থেকে তিনি স্বামীর সঙ্গে চট্টগ্রামের অলংকার এলাকায় থাকতেন।

কাজ করতেন পোশাক কারখানায়। গত রমজানের ঈদের ১০ দিন পর স্বামী অসুস্থ হয়ে মারা যান। এরপর তিনি পাঁচ বছর বয়সী একমাত্র সন্তানকে নিয়ে এক মাস আগে সুবর্ণচরের বাবার বাড়িতে ফিরে আসেন।

‘শনিবার রাতে তাঁর বাবা বাড়িতে ছিলেন না। আর মা গিয়েছিলেন পাশের বাড়িতে এক অন্তঃসত্ত্বা নারীর সন্তান জন্মদানে সহায়তা করতে। এই সুযোগে রাত দেড়টার দিকে তিন ব্যক্তি তাঁর ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে তাঁর সঙ্গে ধস্তাধস্তি শুরু করেন। এ সময় ছেলে কান্নাকাটি শুরু করলে তাকে ছুরির ভয় দেখিয়ে দুজনে তাঁকে ধরে রাখেন এবং একজন ধর্ষণ করেন।  

নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক মো. খলিল উল্যাহ বলেন, গতকাল সকালে ধর্ষণের অভিযোগ নিয়ে এক নারী হাসপাতালে ভর্তি হয়েছেন। তাঁর কিছু পরীক্ষা-নিরীক্ষা সম্পন্ন হয়েছে, বাকি পরীক্ষা আজ সোমবার হবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুবর্ণচরের চরজব্বর থানার ওসি মোহাম্মদ সাহেদ উদ্দিন বলেন, এ ঘটনায় অভিযুক্ত নুরুল হুদা (৫৮), নুর উদ্দিন (৪২) ও মো. দেলোয়ারকে (৪৩) গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর