ভালুকায় কিং ব্র্যান্ড সিমেন্টের ‘রাজসভা’

কিং ব্র্যান্ড সিমেন্টের ‘রাজসভা’

ভালুকায় কিং ব্র্যান্ড সিমেন্টের ‘রাজসভা’

ময়মনসিংহ প্রতিনিধি

‘সুস্থ্য থাকুক জীবনভর নির্মাণের কারিগর’ এ স্লোগান নিয়ে ময়মনসিংহের ভালুকায় নির্মাণ শিল্পীদের নিয়ে ‘রাজসভা’ অনুষ্ঠিত হয়েছে।  

বসুন্ধরা গ্রুপের সিমেন্ট খাতের প্রতিষ্ঠান কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে সোমবার সকালে পৌর এলাকার সিটি গার্ডেন-২ রেস্টুরেন্টে ওই রাজসভায় মেডিক্যাল ক্যাম্প ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।  

কর্মশালায় নির্মাণ সংক্রান্ত প্রয়োজনীয় পরামর্শ প্রদান এবং কিং ব্র্যান্ড সিমেন্টের উৎপাদন, গুণগতমান এবং ভালো ভবন ও স্থাপনা নির্মাণে এ সিমেন্ট ব্যবহারের প্রয়োজনীয়তা সম্পর্কে মাল্টিমিডিয়া প্রদর্শিত হয়।

কর্মশালায় সভাপতিত্ব করেন অখিল এন্ড ব্রাদার্সের স্বত্বাধিকারী শ্রী অখিল ধর।

‘রাজসভা’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন-ভালুকা বিল্ডিং কনস্ট্রাকশন ফার্মের পরিচালক ইঞ্জিনিয়ার এসএম আবুল কালাম আজাদ, বিশেষ অতিথির বক্তব্য দেন- কিং ব্র্যান্ড সিমেন্টের সহকারী মহাব্যবস্থাপক মো. খায়রুল ইসলাম। কর্মশালায় মাল্টিমিডিয়া প্রদর্শন করেন ইঞ্জিনিয়ার শুকদেব হাওলাদার।  

এতে আরো উপস্থিত ছিলেন, কিং ব্র্যান্ড সিমেন্টের বিভাগীয় ব্যবস্থাপক মো. মুক্তার আলী, আ লিক বিক্রয় ব্যবস্থাপক মো. শরিফুল ইসলাম।

এর আগে কর্মশালায় অংশগ্রহণকারী নির্মাণ শিল্পীদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা দেওয়া হয়।

স্বাস্থ্যসেবা প্রদান করেন ডা. মো. আরিফুল ইসলাম। তাকে সহায়তা করেন মেডিক্যাল টেকনোলজিস্ট কীর্তন মজুমদার।

দিনব্যাপী ওই রাজসভায় শতাধিক নির্মাণ শিল্পী অংশগ্রহণ করেন। এসময় উপস্থিত নির্মাণ শিল্পীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় কুইজ প্রতিযোগিতা, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর