সাতক্ষীরায় ডেঙ্গু প্রতিরোধে সাইকেল র‌্যালী

সাতক্ষীরায় ডেঙ্গু প্রতিরোধে সাইকেল র‌্যালী

সাতক্ষীরা প্রতিনিধি 

সাতক্ষীরায় ডেঙ্গু প্রতিরোধে পৃথক পৃথক বিভিন্ন কর্মসুচি পালিত হয়েছে। কর্মসুচির মধ্যে ছিল সচেতনতা মূলক সাইকেল র‌্যালী, মশা নিধন ঔষধ (ক্রিম) বিতরণ ও আলোচনা সভা।  

সাতক্ষীরার জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল ও পুলিশ সুপার মোহাম্মদ সাজ্জাদুর রহমানের নেতৃত্বে ৮ জুলাই সকালে শহরের আব্দুর রাজ্জাক পার্ক থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নিউমার্কেট চত্বরে গিয়ে শেষ হয়।

 

এদিকে বেলা ১১ টার সময় সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইনস মাঠ চত্বরে পুলিশ সদস্যদের মাঝে মশা নিরোধক ঔষধ (ক্রিম) বিতরণ করেন পুলিশ সুপার মোস্তাাফিজুর রহমান।  

এছাড়া বেলা ১২ টার সময় সাতক্ষীরা শহরের উপকন্ঠে তুফান কনভেনশন সেন্টারে  জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের আয়োজনে ডেঙ্গু ঝুকি মোকাবেলায় ডেঙ্গু ব্যবস্থাপনা বিষয়ক একটি সেমিনার অনুষ্ঠিত হয়।  

সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ শেখ আবু শাহিনের সভাপতিত্বে উক্ত সেমিনারে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল, সাতক্ষীরা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ হাবিবুর রহমান, তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম, স্বাচিব সভাপতি ডাঃ মোখলেছুর রহমান, বিএমএ সভাপতি ডাঃ আজিজুর রহমান প্রমুখ।  


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর