ফরিদপুরে দুই বাসের সংঘর্ষ: নিহত ৩, আহত ৫০

দুর্ঘটনা কবলিত বাস

ফরিদপুরে দুই বাসের সংঘর্ষ: নিহত ৩, আহত ৫০

ফরিদপুর প্রতিনিধি

বরিশাল থেকে সৈয়দপুরগামী একটি বাসের সঙ্গে ফরিদপুর থেকে টেকেরহাটগামী বাসের সংঘর্ষে একটি বাসের চালকসহ তিনজন নিহত ও আহত হয়েছেন কমপক্ষে ৫০ যাত্রী।

বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে ফরিদপুরের ভাঙ্গার নওপাড়া এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান।

নিহতরা হলেন- ফরিদপুর থেকে টেকেরহাটগামী বাসের চালক ফরিদপুরের নগরকান্দা উপজেলার রওশন (৩৫) এবং আরেকজন হলেন ওই বাসের যাত্রী মীরা কুন্ডু (৬০)। আরেকজনের পরিচয় পাওয়া যায়নি।

news24bd.tv

আহতদের মধ্যে যাদের পরিচয় পাওয়া গেছে- রাজবাড়ী জেলার কানাই, সদরপুর থানার মনির হোসেন, মাশরাফি ও নমিতা, নাটোর জেলার শাহ আলম, আলামিন, আরফিন ও পারভীন, মুকসুদপুর থানার তৌহিদ, আলম, সেন্টু, শ্রেয়া, লতিকা, নিত্য ও মিলন, ফরিদপুরের ভাঙ্গার আসমা, মামুন, লিমা, মমতাজ, লিয়াকত ও মৌসুমী, বরিশালের সিয়াম, মুন্নী, শাহীন, লিপু, সালমা ও আবদুল্লাহ, মাদারীপুরের ফারিহা, জুঁই ও রাজিয়া।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানান, দুর্ঘটনার সময় মুষলধারায় বৃষ্টি হচ্ছিল। ভাঙ্গার নওপাড়া সেতুর কাছে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এই দুর্ঘটনায় দুটি বাসের অন্তত ৫০ জন আহত হয়েছেন।

তাদের মধ্যে ১৩ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকিদের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)