শোক দিবসের সমাবেশে সংঘর্ষ, সাবেক এমপি আহত

ছবি সংগৃহীত

শোক দিবসের সমাবেশে সংঘর্ষ, সাবেক এমপি আহত

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নীলফামারীর জলঢাকা উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের সমাবেশ করাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনার সময় ধাওয়া-পাল্টাধাওয়া ও ইটপাটকেলে সাবেক সংসদ সদস্য, ৫ পুলিশ সদস্যসহ উভয় গ্রুপের ২২ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা দেয়া হচ্ছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) রুহুল আমিনের নেতৃত্বে জেলা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে ১৩ রাউন্ড টিয়ালসেল ও ১৩ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

আহতদের মধ্যে রয়েছেন- নীলফামারী-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদুল মান্নান বিএ, জলঢাকা থানার এসআই মামুন, একই থানার কনস্টেবল মেহেদী হাসান, রুবেল হোসেন, নাছির উদ্দিন, সাইফুল ইসলাম, পথচারী শাহিনুর রহমান (৪২), দুলাল হোসেন, সাংবাদিক সেফাউল ইসলামসহ ২২ জন।

তাদের মধ্যে জলঢাকা থানার এসআই মামুনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। অন্যদের স্থানীয় হাসপাতালে ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা চলছে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর