গোসলের দৃশ্য ধারণ করল দেবর, ছাত্রীর আত্মহত্যা

আত্মহত্যা

গোসলের দৃশ্য ধারণ করল দেবর, ছাত্রীর আত্মহত্যা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মুঠোফোনে গোসলের দৃশ্য ধারণ করার এক কলেজছাত্রী (২১) ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। অভিযুক্তের নাম হাসান পাটওয়ারী (২২)। ছাত্রীর পরিবারের দাবি, বখাটে হাসান তাঁকে হত্যা করে আত্মহত্যার ঘটনা সাজিয়েছেন।

গত রোববার চাঁদপুরের শাহরাস্তি উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের একটি গ্রামের এ ঘটনায় হাসানের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার মামলা করা হয়েছে।

ওই ছাত্রী চাঁদপুর সরকারি কলেজে স্নাতক (সম্মান) শ্রেণিতে পড়তেন।

ওই ছাত্রীর পরিবার জানায়, ২০১৬ সালে ওই ছাত্রীর সঙ্গে তৌকির আহমেদ নামের এক ব্যক্তির বিয়ে হয়। পরে তৌকির সৌদি আরব চলে যান। তখন থেকে ছাত্রী শাশুড়ির সঙ্গে থাকতেন।

রোববার শাশুড়ি ঈদের কেনাকাটা করার জন্য হাজীগঞ্জ বাজারে যান। এ সময় ছাত্রী ঘরের পেছনে টিউবওয়েলে গোসল করছিলেন। তখন তাঁর চাচাতো দেবর হাসান গোপনে ছাত্রীর গোসলের দৃশ্য মুঠোফোনে ধারণ করেন। গোসল শেষে ছাত্রী ঘরে ঢুকলে হাসান তাঁকে ওই কথা জানান। এতে ছাত্রী তাৎক্ষণিকভাবে শাশুড়ি ও প্রবাসে থাকা স্বামীকে ঘটনাটি জানিয়ে রাগে-ক্ষোভে ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

এ ঘটনায় শাশুড়ি ওই দিন রাতেই হাসানকে অভিযুক্ত করে শাহরাস্তি থানায় মামলা করে।

আর ছাত্রীর লাশ চাঁদপুর সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের পর পরদিন সোমবার সন্ধ্যায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শাশুড়ি বলেন, হাসান দীর্ঘদিন ধরে তাঁর পুত্রবধূকে উত্ত্যক্ত করে আসছেন। ঈদের আগের দিন বাজার করতে যাওয়ার পর পুত্রবধূর গোসলের দৃশ্য ভিডিও করে তাঁকে কুপ্রস্তাব দেন।

ছাত্রীর চাচা ও মামা অভিযোগ করেন, মেয়েটির গোসলের দৃশ্য ধারণ করে হাসান তাঁকে ব্ল্যাকমেল করতে চেয়েছেন। ঘরে একা পেয়ে তাঁকে ধর্ষণও করে থাকতে পারেন তিনি। পরে বালিশ চাপা দিয়ে তাঁকে হত্যা করেন বলে তাঁরা জেনেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও শাহরাস্তি থানার উপপরিদর্শক মোজাম্মেল হক বলেন, হাসানকে গ্রেপ্তারে সর্বোচ্চ চেষ্টা চালানো হচ্ছে।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, মূলত গোসলের দৃশ্য ধারণ করার কারণে মেয়েটি আত্মহত্যা করেছেন। তাঁকে হত্যা বা ধর্ষণের আলামত মেলেনি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর