বিজয় দিবসে ফেসবুকে ক্রিকেটারদের শুভেচ্ছা

মাশরাফির ফেসবুক থেকে নেওয়া

বিজয় দিবসে ফেসবুকে ক্রিকেটারদের শুভেচ্ছা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মহান বিজয় দিবসে মুক্তিযুদ্ধে বীর শহিদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা। একইসঙ্গে নিজেদের ফেসবুক ওয়ালে বিজয়ের শুভেচ্ছা জানিয়েছেন দেশের মানুষকে। বদলেছে প্রোফাইল ছবি।

মাশরাফি বিন মুর্তজা ফেসবুকে লিখেছেন, নয় মাসের রক্তক্ষয়ী যুদ্ধে লাখো শহীদের রক্তে রাঙিয়ে রাতের অন্ধকার ভেদ করে বাংলার দামাল ছেলেরা কেড়ে এনেছিল ফুটন্ত সকাল।

দেশকে এগিয়ে নেবার যুদ্ধ চলবে, চলুক। সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা!

সাকিব আল হাসান লিখেছেন, সকল দেশবাসীর প্রতি জানাচ্ছি বিজয় দিবসের প্রাণঢালা শুভেচ্ছা। বিজয়ের এই দিনে শ্রদ্ধাভরে স্মরণ করি সকল বীর মুক্তিযোদ্ধাদেরকে যাদের মহান আত্মত্যাগের কারণেই আমরা পেয়েছি এই স্বাধীন দেশ, স্বাধীন পতাকা আর সেই পতাকা বুকে ধারণ করে বাংলাদেশের প্রতিনিধিত্ব করার অধিকার! তাদের সেই আত্মত্যাগ-ই হোক জাতি হিসেবে আমাদের একত্রে সামনে চলার প্রেরণা।

মুশফিকুর রহিম লিখেছেন, আজ ১৬ই ডিসেম্বর।

আমাদের মহান বিজয় দিবস। সকলকে জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। এর সাথে শ্রদ্ধার সাথে স্মরণ করি সকল শহীদদের যারা বাংলাদেশ এর জন্য অকাতরে দান করে গেছেন তাদের জীবন। বিশ্বব্যাপী সব বাংলাদেশিদের বিজয় দিবসের শুভেচ্ছা!

মাহমুদুল্লাহ রিয়াদ লিখেছেন, সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা! সব মুক্তিযোদ্ধাদের স্মরণ করছি যারা আমাদের স্বাধীন বাংলাদেশ উপহার দিতে নিজের জীবন উৎসর্গ করেছেন।  

তাসকিন আহমেদ লিখেছেন, বিনম্র শ্রদ্ধা সকল মুক্তিযোদ্ধাদের প্রতি।

সাব্বির রহমান লিখেছেন, এক সাগর রক্তের বিনিময়ে বাংলার স্বাধীনতা আনলে যারা, আমরা তোমাদের ভুলবো না।

#৪৬_নট_আউট #জয়_বাংলা#জয়_হোক_বাংলার

(ক্রিকেটারদের ফেসবুক থেকে সংগৃহীত)

সম্পর্কিত খবর