নোয়াখালীতে শিশুকে গণধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি

নোয়াখালীতে শিশুকে গণধর্ষণের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে ১৪ বছরের এক নারী শিশুকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। নির্যাতিতা ওই শিশু নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বৃহস্পতিবার রাতে ওই ইউনিয়নের চর আলাউদ্দিন গ্রামের বরইতলা এলাকার একটি মাছের ঘেরে এ ঘটনা ঘটে।  

নির্যাতিতা শিশু জানান, সন্ধ্যায় বাড়ি থেকে তার বোনের মেয়েকে নিয়ে বোনের বাড়িতে যাচ্ছিল।

পথিমধ্যে খালপাড় এলাকায় চার জন তার পথরোধ করে এবং তার মুখ চেপে ধরে তাকে পার্শ্ববর্তী একটি খামার বাড়িতে নিয়ে গিয়ে তিন জন পালাক্রমে তাকে ধর্ষণ করে। এক পর্যায়ে সে জ্ঞান হারিয়ে পেলে। পরে তাকে তার বোনসহ লোকজন উদ্ধার করে।  

নির্যাতিতার বড় বোন জানান, ঘটনার পর তার শিশু মেয়ে বাড়ি গিয়ে কান্নাকাটি করে তাকে জানায় তার ছোটবোনকে কারা যেন পথ থেকে তুলে নিয়ে গেছে।

এমন খবর জানার পর বাড়ি ও বাড়ির আশপাশের লোকজন নিয়ে বোনকে খুঁজতে খুঁজতে রাত প্রায় সাড়ে ১২টার দিকে পার্শ্ববর্তী একটি খামার বাড়িতে গিয়ে তাকে বিবস্ত্র ও অজ্ঞান অবস্থায় পায়। পরে তাকে উদ্ধার করে বাড়ি নিয়ে আসে এবং সকালে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।  

এ বিষয়ে থানায় কোনো অভিযোগ দেওয়া হয়নি বলে জানান চরজব্বার থানার ওসি মো. সাহেদ উদ্দিন। তবে গণমাধ্যমকর্মীদের কাছ থেকে খবর পেয়ে এ বিষয়ে ব্যবস্থা নিতে খোঁজ-খবর নিচ্ছেন তিনি।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)
 

সম্পর্কিত খবর