ময়মনসিংহে ডিবি সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

প্রতীকী ছবি

ময়মনসিংহে ডিবি সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। নিহতের নাম মো. এখলাছ উদ্দিন (৩০)।

পুলিশের দাবি, নিহত মো. এখলাছ উদ্দিন অটোরিকশাচালক হত্যা মামলার প্রধান আসামি। তার বিরুদ্ধে তিনটি ডাকাতি, দুটি মাদক ও একটি হত্যা মামলাসহ আরও মামলা রয়েছে।

বুধবার দিনগত রাত পৌনে ২টার দিকে উপজেলার পাগলা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, অটোরিকশা চালক হত্যা মামলার প্রধান আসামি এখলাসসহ বেশ কয়েকজন ডাকাত স্থানীয় চাকুয়া এলাকায় অবস্থান করছে এমন গোপন খবর আসে।

এরপর ডিবি পুলিশের একটি দল তাদের গ্রেপ্তারের চেষ্টা করলে ডাকাত দল ও মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি করতে থাকে। পুলিশও পাল্টা গুলি করে।

পরে অন্যরা চলে গেলে ঘটনাস্থলে অভিযান চালিয়ে চিহ্নিত ডাকাত ও মাদক ব্যবসায়ী মো. এখলাছ উদ্দিনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি ১২ বোর রিভলবার, এক রাউন্ড গুলি ও ২০০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ডিবির (এসআই) আকরাম হোসেন ও কনস্টেবল ইলিয়াস মিয়া আহত হয়েছেন।  


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)
 

সম্পর্কিত খবর