বাবার হাতে ধর্ষিত, চাচীকে খুলে বলল কিশোরী

বাবার হাতে ধর্ষিত কিশোরী

বাবার হাতে ধর্ষিত, চাচীকে খুলে বলল কিশোরী

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মাদ্রাসার চতুর্থ শ্রেণির এক কিশোরী (১৪) তার বাবার হাতে ধর্ষিত হয়েছে বলে অভিযোগ উঠেছে। সিলেটের ওসমানীনগরের এ ঘটনায় রোববার কিশোরীর চাচী বাদি হয়ে মামলা করেছেন। পলাতক রয়েছেন অভিযুক্ত বাবা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নির্যাতনের শিকার কিশোরী স্থানীয় একটি মাদ্রাসার চতুর্থ শ্রেণির আবাসিক শিক্ষার্থী।

গত রমজানের ছুটিতে বাড়ি এসে প্রায় দেড়মাস অবস্থান করে। এ সময় তার বাবা নিয়মিত তাকে নির্যাতন করতেন। ভয়ে বিষয়টি গোপন রেখে মেয়েটি আবারো মাদ্রাসায় ফিরে যায়। পরে গত ঈদুল আযহার ছুটিতে বাড়ি এলে আবারো তার ওপর যৌন নির্যাতন চালান বাবা।
এতদিন ভয়ে বিষয়টি গোপন রাখলেও গত বৃহস্পতিবার কিশোরী বাড়ি ফিরে ঘটনাটি তার বড় চাচীকে জানায়। রোববার কিশোরীর চাচী তাকে নিয়ে থানায় হাজির হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

ভিকটিমের চাচী জানান, প্রায় ছয় বছর পূর্বে মাসুক মিয়ার প্রথম স্ত্রী চার কন্যা সন্তান রেখে মারা গেলে তিনি আরো দুটি বিয়ে করেন। কিন্তু বনিবনা না হওয়ায় পরের বিয়েগুলো ভেঙে যায়। নির্যাতিত কিশোরী সহ তারা তিন বোন মাদ্রাসায় থেকে লেখাপড়া করছে এবং ছোটটি আমার কাছে রয়েছে। গত বৃহস্পতিবার মাদ্রাসা থেকে ফিরে নির্যাতিতা এই ঘটনা খুলে বললে আমি স্থানীয় মেম্বারকে অবগত করে পুলিশের কাছে
যাই।

নির্যাতনের শিকার কিশোরী বলে, আমার বাবা রমজান মাসের আগ থেকে জোর করে আমার সঙ্গে খারাপ কাজ করছেন। ভয়ে কাউকে কিছু বলিনি। বৃহস্পতিবার বাড়ি এসে রাতে চাচীকে ঘটনাটি খুলে বলি।

ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি নিজেই তদন্ত করে দেখছি। নির্যাতনের শিকার শিশুর ডাক্তারী পরীক্ষার জন্য তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর