ধর্ষক-ধর্ষিতার বিয়ে দিয়ে বিপাকে ওসি

ধর্ষণের ঘটনাস্থল পরিদর্শন করছেন পুলিশ সুপার।

ধর্ষক-ধর্ষিতার বিয়ে দিয়ে বিপাকে ওসি

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

পাবনায় ধর্ষণের পর গৃহবধূকে থানা চত্বরে বিয়ে দেওয়ার ঘটনায় মামলা দায়েরের পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার। এ ঘটনায় ওসির কাছে ব্যাখ্যা চেয়ে শোকজ নোটিশ দেওয়া হয়েছে।

সেই সঙ্গে ঘটনাস্থল থেকে ধর্ষণের আলামত জব্দ করে পুলিশ।

পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পিপিএম নিজ কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।

পুলিশ সুপার জানান, সদর থানার দাপুনিয়ায় এক গৃহবধূকে গণধর্ষণের পর মামলা না নিয়ে ধর্ষকের সঙ্গে বিয়ের ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হলে পুলিশি তদন্তে তার সত্যতা মেলে। সোমবার রাতে মামলা দায়েরের পর রাসেল নামের অভিযুক্ত এক ধর্ষককে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার ঘটনাস্থল পরিদর্শন শেষে আলামত জব্দ ও অপরাধস্থল চিহ্নিত করে ঘিরে দেওয়া হয়েছে।

পুলিশ সুপার আরও জনান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুল হকের কাছে মামলা না নিয়ে বিয়ে দেওয়ার অভিযোগের বিষয়ে ব্যাখ্যা চেয়ে শোকজ নোটিশ দেওয়া হয়েছে।

এর আগে গত ২৯ আগস্ট রাতে ওই নারীকে পাবনা সদর উপজেলার সাহাপুর যশোদল গ্রামের আকবর আলীর ছেলে রাসেল আহমেদ চার সহযোগীকে নিয়ে অপহরণ করে। পরে টানা চারদিন ধরে ধর্ষণ করে। পরে গৃহবধূ বাদী হয়ে পাবনা সদর থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ অভিযুক্ত রাসেলকে আটক করলেও মামলা নথিভুক্ত না করে ধর্ষিতাকে তার সঙ্গে থানা চত্বরে বিয়ে দিয়ে ঘটনা মীমাংসার চেষ্টা চালায়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর