আদালতে খালেদা জিয়া

ফাইল ছবি

আদালতে খালেদা জিয়া

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পক্ষে যুক্তিতর্ক শুনানি অব্যাহত রয়েছে। গতকাল তার আইনজীবী আবদুর রেজ্জাক খান যুক্তিতর্ক উপস্থাপন শুরু করেন। আজ বৃহস্পতিবারও তার পক্ষে যুক্তিতর্ক উপস্থাপনের দিন ধার্য করা হয়েছে। এজন্য হাজিরা দিতে বিশেষ আদালতে উপস্থিত হয়েছেন খালেদা জিয়া।

 

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে পুরান ঢাকার বকশীবাজারের আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালতে হাজির হন তিনি। এর আগে, সকাল ১০টা ৩৫ মিনিটের দিকে গুলশানের বাসা থেকে রওনা দেন বিএনপি চেয়ারপারসন।

এর আগে, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় গত মঙ্গলবার রাষ্ট্রপক্ষ যুক্তিতর্ক উপস্থাপন করে খালেদা জিয়ার সর্বোচ্চ শাস্তি দাবি করেন।

জিয়া অরফানেজ ট্রাস্টের অর্থ আত্মসাতের অভিযোগ এনে ২০০৮ সালে খালেদা জিয়া ও তারেক রহমানসহ ছয়জনের বিরুদ্ধে রমনা থানায় আরও একটি মামলা করে দুদক।

এই মামলার অন্য আসামিরা হলেন মাগুরার সাবেক সংসদ সদস্য কাজী সালিমুল হক কামাল, ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব কামাল উদ্দিন সিদ্দিকী ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভাগ্নে মমিনুর রহমান।

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর