স্বামীর আত্মহত্যার চেষ্টা দেখে ফাঁস নিলেন স্ত্রী

প্রতীকী ছবি

স্বামীর আত্মহত্যার চেষ্টা দেখে ফাঁস নিলেন স্ত্রী

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বগুড়ায় আত্মহত্যার উদ্দেশ্যে স্বামীর ঘুমের ট্যাবলেট সেবনের দৃশ্য দেখে স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।  আজ বৃহস্পতিবার বগুড়া শহরের রহমাননগর এলাকায় এ ঘটনা ঘটে।  

বগুড়া সদর থানা পুলিশ জানায়, বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শহিদুল ইসলাম বাপ্পী নিজ বাসায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর সামনেই একসাথে বেশ কিছু ঘুমের ট্যাবলেট সেবন করেন। এ দৃশ্য দেখে তার স্ত্রী শান্তা ইসলাম (৩২) নিজেও আত্মহত্যার উদ্দেশ্যে ঘরের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে ফাঁস দেয়।

এসময় বাবা-মায়ের এ দৃশ্য দেখে তাদের স্কুলপড়ুয়া মেয়ে জ্ঞান হারিয়ে ফেলে। ঘটনা জানতে পেরে প্রতিবেশীরা গিয়ে স্বামী-স্ত্রী ও তাদের মেয়ে দিপ্তী ইসলামকে উদ্ধার করে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শান্তা ইসলামকে মৃত ঘোষণা করেন এবং অসুস্থ অবস্থায় বাপ্পী ও তার মেয়ে দিপ্তীকে হাসপাতালে ভর্তি করায়। তারা এখন সুস্থ আছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

খবর পেয়ে বগুড়া সদর থানা পুলিশের সদস্যরা দুপুর ২টায় শম্পা ইসলামের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করে। বিকেলে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করে। প্রায় ১৬ বছর আগে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বাপ্পী বগুড়া শহরের রহমান নগরের মােতালেবের ছেলে এবং বাপ্পীর স্ত্রী বগুড়ার শাজাহানপুর উপজেলার সিরাজুল ইসলামের মেয়ে শম্পা।  

বগুড়া সদর থানার ওসি এমদাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সম্পর্কিত খবর