উত্তরায় অন্ধকার গলিতে যুবকের রক্তাক্ত লাশ

উত্তরায় যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার

উত্তরায় অন্ধকার গলিতে যুবকের রক্তাক্ত লাশ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রাজধানীর উত্তরায় ৯ নম্বর সেক্টর থেকে আসিফ (১৬) নামের এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক উত্তরা ৯ নম্বর সেক্টরের এসপি সাহেবের বাড়ির ভাড়াটিয়া কামাল হোসেনের ছেলে।

উত্তরার আব্দুল্লাহপুরের পশ্চিম পাশের পাম্পের পিছনের অন্ধকার গলি থেকে বৃহস্পতিবার মধ্য রাতে লাশটি উদ্ধার করে পশ্চিম থানা পুলিশ। উদ্ধারকালে ওই যুবকের বাম হাতে স্যালাইনের পাইপ লাগানো ছিল।

অপরদিকে নিহতের মাথা থেকে রক্ত ঝরছিল। তার মাথার পেছনে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

নিহতের পিতা কামাল হোসেন বলেন, উত্তরা ১২ নম্বর সেক্টরে তার ভাঙ্গারির দোকান আছে। গতকাল বিকেলে তার ছেলে আসিফও তার সঙ্গে দোকানে ছিল।

সন্ধ্যা ৭ টার দিকে কাজ শেষে তাকে ১৫০ টাকা দিয়ে বাসায় যাওয়ার জন্য বলেন। পরে আসিফ ফোন দিলে বলে, গোসল সেরে খাওয়া-দাওয়া করে সে বাসা থেকে বের হয়েছে। রাতে নাদিম নামের একজন ফোন দিয়ে বলে, 'তোমার ছেলে ৯ নম্বরে পড়ে আছে। ' পরে এসে দেখেন ছেলের রক্তাক্ত লাশ।

সরেজমিনে দেখা যায়, নিহতের মাথা থেকে রক্ত বের হচ্ছে। ওই যুবকের ফুল হাতা গেঞ্জি ও জিন্সের প্যান্ট পরিহিত ছিল। হাতে স্যালাইন লাগানোর পাইপ রয়েছে।

লাশ উদ্ধারের বিষয়ে উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মোফাজ্জল হোসেন বলেন, ধারণা করা হচ্ছে সড়ক দুর্ঘটনায় তিনি মারা গেছেন। সড়ক দুর্ঘটনার পর ওকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। যখন মারা গেছে তখন ওকে অন্ধকার গলিতে লাশ ফেলে রেখে গেছে। কারা তাকে হাসপাতালে নিয়ে এসেছিল তা জানতে খোঁজ নেওয়া হচ্ছে।

সম্পর্কিত খবর