সপ্তাহের মাথায় মোরেলগঞ্জে আবারও খুন!

প্রতীকী ছবি

সপ্তাহের মাথায় মোরেলগঞ্জে আবারও খুন!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বাগেরহাটের মোরেলগঞ্জে আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি হয়েছে। জোড়া হত্যা ঘটনার এক সপ্তাহের মাথায় আবারও এক যুবক খুন হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে দৈবজ্ঞহাটি ইউনিয়নের বলইবুনিয়া গ্রামে সোহাগ খান (৩২) নামে ওই যুবককে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

শুক্রবার বেলা ৯টার দিকে থানা পুলিশ তার লাশ উদ্ধার করে পোষ্টমর্টেম করাতে বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে।

সোহাগ ওই গ্রামের মৃত ইছাহাক আলী খানের দ্বিতীয় সংসারের একমাত্র সন্তান। এই ঘটনাটিও জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ঘটেছে বলে অভিযোগ রয়েছে।  

এর আগে, গত ২২ ডিসেম্বর পূর্ব সোনাখালী গ্রামে ধান কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে পলাশ শেখ ও ইব্রাহিম শেখ নামে দু’জন খুন হন।  

নিহত সোহাগের মা জাহানারা বেগমের অভিযোগ, বসতবাড়ির জমিজমা নিয়ে সৃষ্ট বিরোধের কারণে পরিকল্পিতভাবে তার ছেলেকে হত্যা করা হয়েছে।

ঘরের পিছনের দরজায় একটি তালা ও সামনের দরজা বাঁধা ছিল।

তিনি বলেন, রাত ১০টার দিকে সোহাগ ভাত খেয়ে শুয়ে পড়ে। মধ্যরাতে একটি ফোন পেয়ে সে ঘরের বাইরে যায়। সকালে বাড়ির অদূরে রাস্তার উপর পাওয়া যায় সোহাগের রক্তাক্ত মৃতদেহ। খবর পেয়ে নিকটস্থ পোলেরহাট ফাঁড়ি পুলিশ প্রথমে ঘটনাস্থলে যায়। পরে থানা পুলিশ লাশ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোহাগের মাথায় ও পিঠে আঘাতের চিহ্ন রয়েছে।  

এদিকে, ঘটনাটি সড়ক দুর্ঘটনা বলে জানিয়েছেন থানার ওসি মো. রাশেদুল আলম। তিনি বলেন, রাতে কোন পরিবহনের ধাক্কায় সোহাগের মৃত্যু হয়েছে। তার লাশ উদ্ধার করা হয়েছে।

সম্পর্কিত খবর