যশোরে ‘বন্দুকযুদ্ধে’ পালসার বাবু নিহত

প্রতীকী ছবি

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ পালসার বাবু নিহত

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

যশোরের ঝিকরগাছায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে পালসার বাবু (৩০) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন। নিহত বাবু (৩০) ঝিকরগাছা উপজেলার কাশীপুর গ্রামের খোকন হোসেনের ছেলে। শনিবার ভোরে কাশীপুর ন’হাটি রিফিউজি পাড়ায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি উদ্ধার করা হয়েছে।

বন্দুকযুদ্ধে র‌্যাবের দুই কনস্টেবল আহত হন। তাদেরকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যশোর-৬ ক্যাম্পের কমান্ডার মেজর জিয়া জানান, ঝিকরগাছা উপজেলার কাশীপুর ন’হাটি রিফিউজি পাড়ার একটি বাড়িতে একদল সন্ত্রাসী গোপন বৈঠক করছে- এমন খবরে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। সন্ত্রাসীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই বাড়ি থেকে গুলি ছুড়তে শুরু করে।

এতে র‌্যাব সদস্য কনস্টেবল হাসান ও কনস্টেবল মাহবুব আহত হন। পরে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি করলে এক সন্ত্রাসী গুলিবিদ্ধ হয় ও বাকিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে পালসার বাবুর মরদেহ উদ্ধার করা হয়। এসময় সেখান থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। আহতদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিকরগাছা থানার ওসি আবু সালেহ মাসুদ করিম জানিয়েছেন, নিহত বাবু ওরফে ‘পালসার বাবু’ আওয়ামী লীগকর্মী আব্বাস আলী হত্যা মামলার এক নম্বর আসামি। বাবুর বিরুদ্ধে হত্যাসহ অনেকগুলো মামলা রয়েছে। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সম্পর্কিত খবর