বাংলাদেশ প্রতিদিন সম্পাদকের বিরুদ্ধে ফের এমপি মোতাহারের মামলা

বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম

বাংলাদেশ প্রতিদিন সম্পাদকের বিরুদ্ধে ফের এমপি মোতাহারের মামলা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

লালমনিরহাটে বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশকসহ ৪ জনের বিরুদ্ধে ফের মানহানির মামলা করেছেন এমপি মোতাহার হোসেন। রবিবার সকালে মোতাহার হোসেন বাদী হয়ে লালমনিরহাট আমলী-৪ আদালতে মামলাটি করেন।

গত ২১ জানুয়ারি বাংলাদেশ প্রতিদিনের প্রথম পাতায় 'লালমনিরহাটে মোতাহার সাম্রাজ্য' শীর্ষক একটি প্রতিবেদন প্রকাশ হলে জেলাজুড়ে তোলপাড় শুরু হয়। প্রতিবেদনে উঠে আসে এমপি মোতাহার ও তার পরিবারের নানা অপকাহিনী।

এই প্রতিবেদনের ফলে জেলার সর্বস্তরের মানুষ ও সুশীল সমাজ বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নইম নিজাম ও প্রতিবেদকদ্বয়কে অভিনন্দন জানালেও ক্ষুদ্ধ হন এমপি মোতাহার ও তার পরিবারের লোকজন।  

এরই জের ধরে সকালে মোতাহার হোসেন বাদী হয়ে লালমনিরহাট আমলী-৪ আদালতে বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নইম নিজাম, প্রকাশক ময়নাল হোসেন চৌধুরী, সিনিয়র রিপোর্টার সাইদুর রহমান রিমন ও গোলাম রাব্বানীর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন। মামলাটি আমলে নিয়ে বাদী পক্ষের শুনানী শেষে আদালতের বিচারক মো. আফাজ উদ্দিন আসামিদের বিরুদ্ধে আগামী ১৮ মার্চ আদালতে হাজির হওয়ার নিদেশ দিয়ে সমন জারি করেন।  

উল্লেখ্য, এর আগেও লালমনিরহাট-১ আসনের এই এমপি বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নইম নিজাম, প্রকাশক ময়নাল হোসেন চৌধুরী ও জেলা প্রতিনিধি রেজাউল করিম মানিকের নামে একটি মানহানির মামলা দায়ের করেন।

যে মামলাটি বর্তমানে আদালতে চলমান।

সম্পর্কিত খবর